রামপাশা ইউনিয়ন তালামীযের কাউন্সিল সম্পন্ন

Uncategorized
শেয়ার করুন

সিলেটের বিশ্বনাথ উপজেলার ৪নং রামপাশা ইউনিয়ন তালামীযের কাউন্সিল সম্পন্ন হয়েছে। (১২জুলাই) শুক্রবার বিকেলে বৈরাগী বাজার আহমদীয়া সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসা পরিসদে এ কাউন্সিল সম্পন্ন হয়।

কাউন্সিল পূর্ব এক সংকিপ্ত আলোচনায় বিশ্বনাথ দক্ষিন উপজেলা তালামীযের সভাপতি ছাত্রনেতা আব্দুল মোক্তাদির ফয়ছল বলেন, তালামীয কর্মীরা হবে রাসুল (সা.) এর আদর্শের সৈনিক। তোমরা সমাজে থাকবে আন্তরিক এবং পরউপকারী। অন্যের বিপদে অগ্রসর মনোভাব নিয়ে মানুসের অন্তরে চিরঞ্জীব হয়ে বসবাস করবে। তাহলেই আল্লাহ ও তার রাসুলের মনোরঞ্জন করে দুনিয়াও আখেরাতের পথ উন্মুক্ত করবে।

তিনি প্রধান নির্বাচন কমিশনার দায়িত্ব পালন করে ২০১৯-২০ সেশনের কাউন্সিল অধিবেশনে সভায় সর্বসম্মতিক্রমে হাফিজ সেলিম আহমদকে সভাপতি এবং হাফিজ দেলওয়ার হোসেনকে সাধারন সম্পাদক নির্বাচিত করে ২৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। উক্ত কাউন্সিল অধিবেশনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপিস্থিত ছিলেন বিশ্বনাথ দক্ষিন উপজেলার সহ-সাধারণ সম্পাদক আশিকুর রহমান সাঈদ, বিশেস অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ সম্পাদক হাফিজ তোফায়েল আহমদ।

সাবেক সভাপতি আব্দুল কাহারের সভাপতিত্বে কমিটির অন্যান্য সদস্যবৃন্দের মধ্যে সহ-সভাপতি তাহির আলী, সহ-সাধারণ সম্পাদক আলীম উদ্দিন ও মিসবাহ উদ্দিন মোহন, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, নুর আলম, আব্দুস সামাদ, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, সহ প্রচার সম্পাদক হাফিজ রকিব আলী, অর্থ সম্পাদক সৈয়দ মাহবুব, অফিস সম্পাদক শাহেদ আহমদ, সহ-অফিস সম্পাদক নাজমুল ইসলাম, প্রশিক্ষন সম্পাদক রেদ্বওয়ান আহমদ, সহ-প্রশিক্ষণ সম্পাদক, শিপন আহমদ, শিক্ষা সাংস্কৃতিক সম্পাদক নজম উদ্দিন, সহ-শিক্ষা সাংস্কৃতিক সম্পাদক, রায়হান আহমদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফরহাদ আহমদ, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক কামরান আহমদ। নির্বাহী সদস্য, তরিকুল ইসলাম, জুবায়ের আহমদ, রুবেল আহমদ, সজিব আহমদ, তাহের আল রায়হান, আবু বকর, সুলেমান আহমদ, আলী হোসেন, তানভীর আহমদ ইমরান, ইয়াসিন আহমদ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *