বিশ্বনাথে মোটরসাইকেল দূর্ঘটনায় তরুণ ব্যবসায়ীর মৃত্যু

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : সিলেটের বিশ্বনাথে মোটরসাইকেল দূর্ঘটনায় গুরুতর আহত তরুণ ব‌্যবসায়ী শরীফুর রহমান (কালা মিয়া) (২৪) নামের এক ব্যবসায়ীর মুত্যু হয়েছে। (৫ সেপ্টেম্বর) বুধবার রাত সাড়ে ১২ টার দিকে সিলেট নগরীর ইবনে সিনা হাসপাতালের লাইফ সাপোর্টে চিকিৎসাধীন থাকাবস্থায় সে মারা যায়। শরীফুর রহমান বিশ্বনাথ আল-হেরা শপিং সিটির রিপা জুয়েলার্সের স্বত্তাধিকারী ও উপজেলার রামপাশা ইউনিয়নের পুরানগাঁও গ্রামের মৃত রফিজ আলীর পুত্র।

জানা গেছে- শরীফুর রহমান (কালা মিয়া) মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাত ৯টায় মোটরসাইকেলে যোগে রশিদপুর থেকে বিশ্বনাথ উপজেলা সদরে আসার পথে কারিকোনা এলাকায় (পুরান পল্লী বিদ্যুৎ অফিসের সামনে) বালুর টেকির সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে সে ছিটকে পড়ে যায়। এসময় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা গুরুতর থাকায় হাসপাতালের আইসিইউ’তে লাইফ সাপোর্টে রাখা হয় এবং আজ (৫ সেপ্টেম্বর) মধ্যরাতে সে মারা যায়, ইন্না…রাজিউর। মৃত্যুর বিষয়টি নিশ্চত করেছেন, শরীফুর রহমানের বড় ভাই ও আল-হেরা মার্কেটের হ‌্যাপি জুয়েলার্সে’র স্বত্তাধিকারী মনির মিয়া। এব্যাপারে নিহতের পরিবারের দাবি রাস্তায় অবৈধ ভাবে যারা বালু-পাথর রেখেছেন তাদেরকেই এ হত্যার দায় দিতে হবে।

শরীফুর রহমান (কালা মিয়ার) অকাল মৃত্যুতে পুরানগাঁও হযরত আলী (রা.) ইসলামি সংস্থার পক্ষ থেকে গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে। শরীফুর রহমান (কালা মিয়া) অত্র সংস্থার সহ-সভাপতির দায়িত্বে ছিলেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *