বিশ্বনাথ প্রেসক্লাবে প্রবাসি সাংবাদিকের কম্পিউটার প্রদান

Uncategorized
শেয়ার করুন

নর্থ-ইংল্যান্ড বাংলাদেশ টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি’, চ্যালেন এস ইউকে টেলিভিশনের যুক্তরাজ্যের মানচ্যাষ্টার শহরের ব্যুরো-চীফ, কমিউনিটি নেতা মিজানুর রহমান মিজানের পক্ষ থেকে সিলেটের বিশ্বনাথ প্রেস ক্লাবে একটি কম্পিউটার প্রদান করা হয়েছে।

শনিবার (২৫জানুয়ারি) দুপুরে সিলেট নগরীর ঝেরঝেরি পাড়াস্থ বাসায় প্রেসক্লাব নেতৃবৃন্দের নিকট কম্পিউটারটি তুলে দেন বিশিষ্ট রাজনীতিবীদ ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল হালিম (সুনু মিয়া) ও বিশিষ্ট সমাজ সেবক মঈনুর রহমান (মনি) ।

কম্পিউটার প্রদানকালে সুনু মিয়া বলেন, সাংবাদিরা হচ্ছেন জাতির বিবেক। সংবাদকর্মী কিংবা সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে সমাজের অন্যায়, অবিচার ও নির্যাতিত মানুষের কথা তুলে ধরেন। বাংলাদেশের স্বপ্ন দ্রষ্টা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শোষন ও দুর্নীতিমুক্ত যে দেশ দেখতে চেয়েছিলেন তার সফল বাস্তবায়ন হউক আজকের দিনে আমাদের অঙ্গিকার।

প্রবাসী অধ্যুষিত বিশ্বনাথকে সুন্দর করে তুলে ধরার জন্য চাই শিক্ষার প্রসার। আমাদের ছেলে মেয়েরা দূর-দূরান্ত থেকে এসে কষ্ট করে পড়া লেখা করছে । তাদের কথা চিন্তা করে বিশ্বনাথ উপজেলায় বিদ্যালয় নির্মাণের পরিকল্পনা রয়েছে বলে জানান তিনি ।

‘নর্থ-ইংল্যান্ড বাংলাদেশ টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি’, চ্যালেন এস ইউকে টেলিভিশনের যুক্তরাজ্যের মানচ্যাষ্টার শহরের ব্যুরো-চীফ, মিজানুর রহমান মিজানেকে ধন্যবাদ জানিয়ে বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল বলেন, প্রবাসীরা আমাদের পাশে সব সময় ছিলেন, আশা করি ভবিষ্যতে থাকবেন। তাদের প্রতি আমরা চির কৃতজ্ঞ।

এসময় সময় উপস্থিত ছিলেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ-সভাপতি আশিক আলী, সাধারণ সম্পাদক রোহেল উদ্দিন, সদস্য মো. মশাহিদ আলী।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *