বিশ্বনাথে ৫ম শ্রেণীর ছাত্রীকে পাশবিক নির্যাতন

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স: বিশ্বনাথে অটোরিশকা (সিএনজি) চালক কর্তৃক পাশবিক নির্যাতনের শিকার হয়েছে ৫ম শ্রেণীর পড়ুয়া এক স্কুল ছাত্রী। গত বুধবার (২৬জুন) বিকেলে বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের চৌধুরী গাঁও গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আব্দুস শুকুরের বাড়িতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত অটোরিকশা চালকের নাম আবুল কাহার (২৮)। সে উপজেলার চৌধুরী গাঁও গ্রামের মৃত মরম আলীর পুত্র।  পাশবিক নির্যাতনের শিকার হওয়া ওই স্কুল ছাত্রীকে রক্তাক্ত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন এলাকার কিছু বখাটে মাতব্বরা।

জানাগেছে, ধর্ষণ হওয়া শিশু স্থানীয় মুফতিরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণী ও একজন রিকসা চালকের মেয়ে। সে গত বুধবার বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পর ঘরের পাশে থাকা টিউবওয়েলের পাশে তাকে জোরপূর্বক ধর্ষণ করে আবুল কাহার। পরে পরিবারের লোকজন গুরুত্বর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে নির্যাতনের শিকার হওয়া শিশুটির অবস্থা আশংকা জনক বলে জানিয়েছেন তার মা।

ধর্ষিতার পিতা সাংবাদিকদের বলেন, স্কুল থেকে বাড়িতে আসার পর আমার মেয়েকে ধর্ষণ করে চৌধুরীগাঁও গ্রামের আবুল কাহার। মেয়েকে নিয়ে বর্তমানে ওসমানী হাসপাতালে আছি। তিনি সরকার ও প্রশাসনের কাছে বিচার চেয়ে বলেন, আমি এই ধর্ষকের দৃষ্ঠান্ত মূলক শাস্তি চাই। এ ব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ মো. সামছুদ্দোহা পিপিএম বলেন, বিষয়টি কেউ আমাকে অবগত করেননি। তারপরও আমি গুরুত্বের সাথে দেখছি, তদন্ত করছি।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *