বিশ্বনাথে সাংবাদিকদের সঙ্গে নবাগত ইউএনও’র মতবিনিময়

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : সিলেটের বিশ্বনাথে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত নির্বাহী অফিসার বর্ণালী পাল’র মতবিনিময় অনুষ্টিত হয়েছে। (২৬) আগষ্ট সোমবার বিকেলে উপজেলা পরিষদের বিআরডিবি হল রুমে এ সভা অনুষ্টিত হয়।
নবাগত অফিসার তার বক্তব্যে বলেছেন, বিশ্বনাথ উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়তে তুলতে চাই। আমি বিশ্বনাথে আপনাদের সেবক হিসেবে এসেছি। সাংবাদিকদের সাথে নিয়ে বিশ্বনাথ বাসির সেবা করতে চাই। উপজেলার সার্বিক বিষয়ে আমি ধারাবাহিকভাবে কাজ অব্যাহত রাখব। সমাজের অনিয়ম দুনীর্তি বন্ধ করতে সরকারের পাশাপাশি সাংবাদিকরা ও অগ্রনী ভুমিকা পালন করছেন। বস্তনিষ্ট সংবাদ দেশ ও সমাজের জন্য উপকার করে। এলাকার সামগ্রিক উন্নয়নসহ প্রতিটি কাজে সাংবাদিকসহ সকল মহলের সহযোগীতা প্রয়োজন। তিনি কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতনিমিয় কালে এসব কথাগুলো বলেন।

বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া, বিশ্বনাথ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল, সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সহ-সভাপতি আশিক আলী, জয়েন্ট সেক্রেটারি নবীন সুহেল। অপরাংশের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, সদস্য আব্বাস হোসেন ইমরান।

এসময় উপস্থিত ছিলেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রুহেল উদ্দিন, কোষাধ্যক্ষ আক্তার আহমদ সাহেদ, অফিস সম্পাদক মিসবাহ উদ্দিন, নির্বাহী সদস্য কামাল মুন্না, আব্দুস সালাম, সহযোগি সদস্য বদরুল ইসলাম মহসিন। অপরাংশের যুগ্ম-সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক মোহাম্মদ আলী শিপন, কার্যকরী কমিটির সদস্য মিজানুর রহমান, নূর উদ্দিন, সদস্য জামাল মিয়া, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ পাভেল সামাদ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *