বিশ্বনাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : সিলেটের বিশ্বনাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফারুক মিয়া (৩৫) নামের এক ভাঙ্গাড়িওয়ালার মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে উপজেলার দেওকলস ইউনিয়নের ধলীপাটলী গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত আফতাব আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ফারুক মিয়ার বাড়ি, হবিগঞ্জ জেলার শিবপাশা ইউনিয়নের আজমিরীগঞ্জ পশ্চিমভাগ গ্রামের মো: আব্দুল আউওয়ালের পুত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ফারুক মিয়া দীর্ঘদিন ধরে ইউনিয়নের কালিগঞ্জবাজারের দবির মেম্বারের কলোনিতে বসবাস করে ভাঙ্গারী ব্যবসা করে আসছিলেন। সোমবার সকালে তিনি ধলিপাটলী গ্রামের আপ্তাব আলীর বাড়ীতে ভাঙ্গারী জিনিসপত্র কিনতে যান। এ সময় একটি পরিত্যক্ত ঘরে জমিয়ে রাখা লোহা ও প্লাস্টিকের জিনিসপত্র বের করে আনতে বলেন গৃহকর্তা রুবেল মিয়ার মা।  ফারুক ঘরে প্রবেশ করে পরিত্যাক্ত মালামাল বের করার চেষ্টা করছিল। একর্পায়ে ঘর থেকে বের না হওয়ায় রুবেলের মা এগিয়ে দেখতে পান ঘরের মেঝেতে ফারুক ছটফট করছে। পরে তিনি হাক চিৎকার করলে আশ-পাশের লোকজন এগিয়ে এসে বিদ্যুৎ বন্ধ করে ফারুক মিয়াকে অচেতন অবস্থায় ঘরের বাহিরে আনা হয়। পরে খোঁজ করে দেখা যায় বৈদ্যুতিক লাইন ছিড়ে পড়ে আছে। ওই লাইনেই স্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে।

থানা এসআই গোপেশ দাশ এ প্রতিবেদককে বলেন, ‘লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্যে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। ময়না তদন্ত রিপোর্ট এলে প্রকৃত বিষয়টি বেরিয়ে আসবে’।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *