বিশ্বনাথে দূবৃর্ত্তের দেয়া আগুনে পুড়ল দুটি অটোরিক্সা সিএনজি

Uncategorized
শেয়ার করুন

আব্দুস সালাম: সিলেটের বিশ্বনাথে দূবৃর্ত্তের দেয়া আগুনে পুড়ল অসহায়, গরিব দুই পরিবারের রোজগারের একমাত্র সম্ভল দুটি অটোরিকসা সিএনজি। গত শুক্রবার রাত আড়াইটার দিকে উপজেলার রামপাশা ইউনিয়নের বিশঘর গ্রামে ইউপি সদস্য শামিম আহমদের বাড়িতে এ ঘটনা ঘটে। এই দুটি অটোরিকসা সিএনজির মালিক হচ্ছেন, একই গ্রামের জাকির হোসেন ও রাজু আহমদ।

সিএনজি মালিকদের ধারনা কোন শত্রু লোক তাদের রুজি রুজগার বন্ধের জন্য সিএনজি দুটি পুড়িয়ে দিয়েছে। সিএনজি চালিয়ে দৈনিক রোজগার দিয়ে জাকির ও রাজু তাদের দুটি পরিবারের প্রায় ১০ সদস্যে জীবিকা নির্বাহ করতেন।

জানা গেছে, ঘটনার দিন বৃহস্পতিবার রাত ৯ টার দিকে পূর্ব দিনের মত ইউপি সদস্য শামিম আহমদের চাচার উঠানে গাড়ি দুটি বন্ধ করে রেখে তাদের বাড়িতে চলে যায়। রাত ২টার দিকে ইউপি সদস্য শামিম আহমদ তার বাড়িতে একটি বিকট শব্দ শুনতে পান। কিছুক্ষণ পর ঘরের জানালা দিয়ে দেখতে পান তাদের উঠানে দাউ দাউ করে আগুন জ্বলছে। তখন তিনি দৌড়ে ঘর থেকে বের হয়ে আগুন আগুন বলে চিৎকার করতে থাকেন। তার আত্ন চিৎকারে আশে-পাশে থাকা প্রতিবেশিরা দৌড়ে এসে আগুন নেবানো চেষ্টা করেন। ততক্ষনে দুটি গাড়ি অর্ধভাগ পুড়ে ছাই হয়ে যায়। জাকির ও রাজু তারাও এসে আগুন নেবাতে সাহায্য করে।

রাজু আহমদ ও জাকির দীর্ঘদিন দিন ধরে একটু একটু করে সংসারের উন্নতির আশায় টাকা সঞ্চয় করে এক পর্যায়ে এসে গাড়ি দুটি কিনেন। কিন্তু দূবৃত্তরা তাদের সেই বেছে থাকার শেষ সম্ভল পুড়িয়ে দিয়ে দুটি পরিবারকে অন্ধকারে ঠেলে দিয়েছে। বিষয়টি তদন্ত করে অপরাধীদের বের করে শাস্তির আওতায় আনা উচিৎ।

এ ব্যাপারে রাজু আহমদ ও জাকির বিশ্বনাথ থানা সাধারণ ডায়েরি করেছেন (ডায়েরী নং-৬০৬)।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *