বিশ্বনাথে ছদ্মবেশে চুরি করতে গিয়ে জনতার হাতে আটক-২ : লক্ষাধিক টাকা উদ্ধার

Uncategorized
শেয়ার করুন

ডেক্স রিপোর্ট : সিলেটের বিশ্বনাথে ছদ্মবেশে চুরি করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছে দুই চোর। আটক হওয়া দুই চোরের বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার চুমুরদী গ্রামের মৃত: জয়নাল আবেদীনের ছেলে ইসমাঈল (৩৮) ও একই উপজেলার চরচাঁদপুর ভাসানচর গ্রামের মৃত: আব্দুর রশীদের ছেলে ওবায়দুর রহমান (৪০)। এ ঘটনায় আটক হওয়া দু’জনসহ ৫জনকে আসামী করে ও ২/৩ জনকে অজ্ঞাত রেখে বিশ্বনাথ থানায় মামলা করেন বিশ্বনাথ উপজেলার শ্রীধরপুর গ্রামের ফয়জুল খানের ছেলে জয়নুল খান। মামলা নং-২১।
এজাহার সূত্রে জানাগেছে, বিশ্বনাথ উপজেলা সদরের নতুনবাজারস্থ জামেয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া মাদ্রাসার অজুখানা থেকে রবিবার জয়নুল খানের মামা মাওলানা আঙ্গুর মিয়ার জ্যাকেট থেকে মোবাইল সেট ও নগদ ১৯ শত ৫০ টাকা এবং উপজেলার জগদীশপুর গ্রামের প্রবাসী মো.খয়রুলের পকেট থেকে নগদ ১২ হাজার ২শত ৫০ টাকা চোরেরা নিয়ে যায়। পরে মাদ্রাসার সিসি ক্যামেরার ফুটেজ দেখে জনতা দুই চোরকে আটক করেন এবং স্থানীয় উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যানের কাছে দুই চোরকে নিয়ে গেলে ভাইস-চেয়ারম্যান থানা পুলিশে সোপর্দ করেন। দুই চোরের স্বীকারোক্তিতে সিলেটের দক্ষিণ সুরমা থানার বিছমিল্লাহ আবাসিক হোটেল থেকে ১ লাখ ৩০ হাজার টাকা উদ্ধার করে বিশ্বনাথ থানা পুলিশ।
এ ব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ মো. শামীম মূসা বলেন, আটক হওয়া দু’জন বিশাল চোরচক্রের সদস্য। তাদের মাধ্যমে দেশের বিভিন্ন জায়গায় চুরি সংঘটিত হয়ে থাকে। তিনি বলেন, বিশ্বনাথে চুরি-ডাকাতি প্রতিরোধে পুলিশ প্রশাসন তৎপর রয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *