বিশ্বনাথের দশঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করুন

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে ক্ষমতাশীন দল আওয়ামীলীগের উপজেলা শাখার সহ-সভাপতি হাজি জবেদুর রহমান তৃণমূলের ভোটে প্রাথমিক বাছাইয়ে নৌকার প্রাথী মনোনীত হয়ে চমক সৃষ্টি করেছেন। গত ২৭ সেপ্টেম্বর জেলা উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে প্রথমে একক প্রার্থী বাছাইয়ে চেষ্টা করেন। কিন্তু আওয়ামীলীগের নৌকার প্রার্থী ৭জনের মধ্যে ৫জন অনড় অবস্থানে খাকায় শেষ পর্যন্ত ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদকের ভোটে প্রার্থী বাছাই করা হয়। দুইজন নির্বচনের আগেই প্রর্থীতা প্রত্যাহার করে নেন। দলীয় ভোটে ২০টি ভোটের মধ্যে জবেদুর রহমান সবোচ্চ ৯টি ভোট পেয়ে প্রথম প্রার্থী হিসেবে মনোনীত হন। তার সাথে অপর ৫জন প্রার্থী লয়লুছ মিয়া, আছাদুজ্জামান, আব্দুল তাহিদ ও আব্দুল মানিক প্রতিদ্বন্ধিতা করেছেন।
দীর্ঘদিন ধরে দশঘর ইউনিয়নে মামলা জটিলতা থাকার কারনে নির্বাচন অনুষ্টিত হয়নি। ফলে বিএনপির প্রার্থীরা বিভিন্ন কলা কৌশল করে চেয়ারম্যানের দায়িত্ব পালন করছিলেন। আগামি ২৯ অক্টোবর এ ইউনিয়নের নির্বাচন অনুষ্টিত হবে। জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন খান প্রার্থী বাচাইয়ের অনুষ্টানে উপস্থিত থেকে তার বক্তব্যে দলীয় কর্মীদের কাছে কড়া বার্তা পৌছে দিয়ে গেছেন। তিনি বলেছেন, আওয়ামীলীগের মধ্যে প্রতিযোগিতা থাকবে, কিন্তু প্রতিহিংসার গন্ধে প্রার্থী পরাজিত হলে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। ইতিমধ্যে দশঘর ইউনিয়নে আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা ও সাধারণ মানুষের মধ্যে নৌকার প্রার্থী নিয়ে আলোচনা সমালোচনা হচ্ছে। সাধারণ মানুষের মুখে শোনা যাচ্ছে, একমাত্র আওয়ামীলীগ ঐক্যবদ্ধ হলেই নৌকার বিজয় সুনিশ্চিত হবে।
উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আসন্ন দশঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী জবেদুর রহমান জানান, যে কোন নির্বাচনে এ অঞ্চলের মানুষ নৌকার প্রার্থীকে, নৌকাকে ভোট দিয়ে থাকেন। আশা করি আসন্ন নির্বাচনে তারা নৌকা প্রতীকে ভোট দিয়ে দশঘর ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *