করোনা ভাইরাস মোকাবেলায় বিশ্বনাথে ব্যবসা প্রতিষ্টান বন্ধ ঘোষনা

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রির্পোটার : করোনা ভাইরাস ঝুকি মোবেলায় প্রয়োজন ছাড়া কাউকে বাইরে বের না হওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে। তাছাড়া আগামিকাল (২৩ মার্চ) সোমবার সন্ধ্যার পর থেকে বিশ্বনাথে উপজেলা জুড়ে করোনা ভাইরাস ঝুকি এড়াতে ফামের্সী, কাঁচাবাজার, মুদি দোকান ছাড়া অন্য সব ব্যবসা প্রতিষ্ঠান সাময়ীক বন্ধ ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। তবে হোটেল রেস্তোরা সন্ধা পর্যন্ত খোলা থাকলেও কেউ হোটেলে বসে খাবার খেতে পারবেন না। খাবার নিয়ে বাড়িতে চলে যেতে হবে।
এছাড়া গণজমায়েতসহ সব ধরনের মিছিল-মিটিং, কমিউনিটি সেন্টার, আবাসিক এলাকায় লোকসমাগম, দুর পাল্লার গণপরিবহন বন্ধ ঘোষণার ফলে বিভিন্ন হাট-বাজারও বন্ধ রাখা হয়েছে।
এদিকে সর্দি কাশির রোগীকে অনেক ডাক্তাররা চিকিৎসা দিবেন না এমনটাই ফেইসবুকেও বিভিন্ন স্ট্যাটাস দেখা গেছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা (ভারপ্রাপ্ত) নির্বাহী কর্মকর্তা সাংবাদিকদের এ তথ্য জানিয়ে তিনি বলেন, এপর্যন্ত বিশ্বনাথ উপজেলায় ১০৬ জনকে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। নিয়ম ভঙ্গকারীদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে কাজ করছে প্রশাসন এবং নিয়ম নির্দেশনা মেনে চলার জন্য সকলকে অনুরোধ করেছেন। বিস্তারি জানতে বিশ্বনাথের ডাক24ডটকমের সাথে থাকুন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *