উৎসাহ উদ্দিপনা নিয়ে মুজিব বর্ষ পালনের আহবান. শফিউল আলম নাদেল

Uncategorized
শেয়ার করুন

আব্দুস সালাম : বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল বলেছেন, আমি কোন নেতা হতে চাইনা। সারা জীবন আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে বেঁচে থাকতে চাই। দলের তৃণমুলের একজন নগণ্য কর্মীকে প্রধানমন্ত্রী আমাকে যে মূল্যায়ন করেছেন, তার জন্য আমি প্রধানমন্ত্রীর নিকট চিরঋনী ও কৃতজ্ঞ। সিলেটের আওয়ামীলীগকে সু-সংগঠিত ও শক্তিশালি করতে আমি সর্বাত্বক প্রচেষ্টা চালাবো। সরকারের উন্নয়নের প্রচার ও মুক্তিযোদ্ধের চেতনা সমুন্নত রেখে অসাম্প্রদায়িক দেশ গঠনের কাজে দলীয় নেতাকর্মীদের উৎসাহ প্রদানে সক্রীয় থাকবে। ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন ও অনুপ্রবেশকারিদের বিরুদ্ধে শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক আমার অবস্থান থাকবে। ২০২০ সালে মুজিব বর্ষ উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে পালনের জন্য সকল স্থরের নেতা কর্মী মুক্তিযোদ্ধা এবং স্বাধীনতার চেতনায় বিশ্বাসি সকলের প্রতি আহবান জানান।
গতকাল মঙ্গলবার বিকেলে বিকেলে বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ লাক্কাতুড়া স্টেডিয়ামে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে গেলে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিরি উপরোক্ত কথা বলেন। বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ ও সহ-সভাপতি জবেদুর রহমানের নেতৃত্বে শফিউল আলম নাদেলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা ফখরুল ইসলাম মতসিন, এ এইচ এম ফিরোজ আলী, বশির আহমদ, সুফি সামসুল ইসলাম, যুক্তরাজ্য প্রবাসি সবজুল আহমদ। কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সিতার মিয়া, যুবলীগ নেতা আলতাব হোসেন, সুহেল তালুদার, ফজলুর রহমান, তাজুল ইসলাম, জয়নাল আবেদীন, রুহেল খান, আবুল কালাম, নুমান আহমদ, নাঈম আহমদ। ছাত্রলীগের সহ-সভাপতি সালমান রব্বানী প্রমুখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *