জনগণের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধিদেরকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে

বিশ্বনাথ সিলেট
শেয়ার করুন

নিজস্ব সংবাদদাতা : সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, ২০০৬ সালের মতো ভূয়া ভোটারের তালিকা করার দিন শেষ, মানুষ এখন অনেক সচেতন। বাংলাদেশের মানুষ কারো ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হতে চান না, মানুষ এখন নির্ভয়ে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করতে চান। আর জনগণের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধিদেরকে সততা ও নিষ্ঠার সাথে নিজের দায়িত্ব পালন করতে হবে। নিজের দলের নয় বলে কাউকে উন্নয়ন বঞ্চিত করা যাবে না। আমি জনগণের হালাল ভোটে নির্বাচিত হয়ে ছিলাম বলেই দল-মতের চিন্তা না করে মানুষের কল্যাণেই কাজ করে যাচ্ছি। এখন আল্লাহ যদি আমার বাস্তবায়নকৃত কাজগুলো যদি কবুল করেন, তবেই সার্থক হবে আমার পরিশ্রম।
তিনি শনিবার (১৯ আগস্ট) দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলার চৈতননগর গ্রামে দৌলতপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের নব-নির্বাচিত মেম্বার ইব্রাহিম আলী সিজিলের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের নব-নির্বাচিত মেম্বার ইব্রাহিম আলী সিজিল।
চৈতননগর গ্রামে সালিশ ব্যক্তিত্ব নজির উদ্দিন আহমদের সভাপতিত্বে ও হযরত শাহজালাল (র.) নিন্ম মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল হান্নানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের নব-নির্বাচিত মেম্বার শফিক আহমদ সিজিল, ৮নং ওয়ার্ডের নব-নির্বাচিত মেম্বার নজরুল ইসলাম আজাদ, সংগঠক সিরাজুল ইসলাম ইমরুল। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ মওদুদ আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন নজরুল ইসলাম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের হাজী আরিফ উল্লাহ সিতাব, আল-মদিনা একাডেমির প্রধান শিক্ষক বাবুল মিয়া, চৈতনগর গ্রামের মুরব্বী আব্দুল আজিজ, আব্দুল খালিক, মাওলানা আব্দুর রব, দৌলতপুর ইউনিয়ন পরিষদের মেম্বার আনোয়ার হোসেন ধন মিয়া, সাবেক মেম্বার আব্দুস ছত্তার, নব-নির্বাচিত মেম্বার ও মহিলা মেম্বারদের মধ্যে মিনারা বেগম, সরুপা বেগম, জামাল উদ্দিন, কামাল উদ্দিন, নূর উদ্দিন, গোলাম হোসেন, আরশ আলী, লুৎফুর রহমান প্রমুখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *