বিশ্বনাথে জাপা নেতার মায়ের কুলখানিতে মিছবাহ সিরাজ

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা জজ আদালতের প্রাক্তণ পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট সিনবাহ উদ্দিন সিরাজ বলেছেন, আমরা সবাই জানি জন্ম নিলেই মৃত্যুবরণ করতে হয়। আমাদের মাঝ থেকে আদর্শবান ও নেককার বান্দারা এক এক করে চলে যাচ্ছেন। আমি আলা উদ্দিন ও নিজাম উদ্দিনের মাতা ছইফা বেগমের পরকালের শান্তি কামনা করছি এবং দোয়া করছি আল্লাহ যেন তাঁর বেহেস্ত নছিব করেন।

শুত্রবার বিকেল ৩ টায় বিশ্বনাথ উপজেলা সদরস্থ আলা উদ্দিন ও নিজাম উদ্দিনের মাতার কুলখানি ও দোয়া মাহফিলে সংক্ষিত আলাপচারিতায় উপরোক্ত কথা বলেন। এসময় নিজাম উদ্দিন ও আলা উদ্দিনের নব ণির্মিত বাসার উদ্বোধন করেন তিনি। গত ১৯ সেপ্টেম্বর লন্ডনে আলা উদ্দিনের মাতা ইন্তেকাল করেন।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বিশিষ্ট লেখক, কলামিষ্ট ও সমাজ বিশ্লেষক এ এইচ এম ফিরোজ আলী, প্রভাষক জহির উদ্দিন, যুবলীগ নেতা শাহ আলম খোকন, জাতীয়পার্টি নেতা আব্দুল হান্নান, সিতাব আলী, জয়নাল আবেদীন, জয়নাল মিয়াসহ তাদের আত্মীয় সজন উপস্থিত ছিলেন।
আলা উদ্দিন ও নিজাম উদ্দিনের বাড়ি ১নং লামাকাজি ইউনিয়নের পাটানচক গ্রামে। তার পিতার নাম মো: দিলবর আলী। তারা বেশ কয়েক বছর ধরে বিশ্বনাথ উপজেলা সদরে বসবাস করছেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *