Uncategorized
শেয়ার করুন

বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসী, কমিউনিটি নেতা ‘বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে’ ও ‘দশঘর প্রগতি ট্রাস্ট ইউকে’র ট্রাস্টি এবং ‘আয়মনা আলী ফাউন্ডেশন’র চেয়ারম্যান আলহাজ আনছার উদ্দিনের সঙ্গে বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে

মঙ্গলবার (০১ অক্টোবর) রাতে নতুনবাজারস্থ প্রেসক্লাব কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবে একটি উন্নতমানের কম্পিউটার প্রদানের ঘোষণা দিয়ে সভায় প্রধান অতিথির বক্তব্যকালে প্রবাসী আনছার উদ্দিন বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সমাজের অসহায় মানুষের কথা তুলে ধরায় এরই মধ্যে অনেক সুনাম কুড়িয়েছেন বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাংবাদিকরা। যে কারণে দেশে বিদেশে তাদের সুনাম রয়েছে। আগামীতেও এই ধারা অব্যাহত রাখার আহবানও জানান তিনি।

প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি কামাল মুন্নার (যায়যায়দিন) সভাপতিত্বে ও সাধারণ-সম্পাদক নবীন সোহেলের (কালবেলা ও এনটিভি ইউরোপ) পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথের করিমুন-নেছা মাদ্রাসার সিনিয়র শিক্ষক মো. আব্দুর রাজ্জাক।

সভায় আরও বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের (সমকাল ও চ্যানেল এস ইউকে), এমআর টুনু তালুকদার (আনন্দটিভি), সিনিয়র সদস্য সালেহ আহমদ সাকী (শ্যামল  সিলেট) ও বিশ্বনাথ দর্জি কল্যাণ সংস্থার সভাপতি এম. কাওছার আহমদ।

সভায় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোহেল উদ্দিন (গণমুক্তি), যুগ্ম-সম্পাদক শুকরান আহমদ রানা (রুপালী বাংলাদেশ ও বাংলাটিভি), কোষাধ্যক্ষ আব্দুস সালাম (ইনকিলাব), সাবেক যুগ্ম-সম্পাদক মিছবাহ উদ্দিন (আমার সংবাদ), সাবেক অর্থ সম্পাদক আক্তার আহমদ শাহেদ (মানবজমিন), সদস্য বদরুল ইসলাম মহসিন (ভোরের কাগজ)। এরআগে সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাদ্রাসাছাত্র হাফিজ মো. তরিকুল ইসলাম।

 


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *