বিশ্বনাথ বিজয় উৎসবে শফিক চৌধুরী : আমি আজীবন ঋনী

বিশ্বনাথ রাজনীতি
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে বিপুল ভোটে বিজয়ী নৌকা প্রর্তীকের প্রার্থী আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরী বলেছেন, এটা আমার বিজয় নয়, এটা জনগনের বিজয়। আমি আজীবন এ অঞ্চলের মানুষের কাছে চির ঋনী। আপনাদের দোয়া ও ভালবাসায় শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়ে আপনাদের সম্মাণ দেখিয়েছিলেন। আর আপনারা নৌকায় ভোট দিয়ে খেশ হাসিনাকে যে সম্মাণ দেখিয়েছেন তার বিনিময়ে এ অঞ্চলের উন্নয়নে আমি নিজেকে বিলিয়ে দিয়ে আজিবন সেবা করে যাব। আমি খুশি আমি আনন্দিত এবং মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের কাংখিত উন্নয়ন দেবেন বলে বিশ্বাস করি। আজ দুপুর ৩টায় বিশ^নাথ নির্বাচন পরবর্তী বিজয় উৎসবে এক সংক্ষিপ্ত বিজয় সভায় বক্তব্য রাখছিলেন।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারোজ্জামান চৌধুরী শফিক চৌধুরীকে নিয়ে এক মোটর শোভা যাত্রা করে রামপাশা রোডস্থ একটি কমিউনিটি সেন্টারে যোগদান করেন। লোকে লোকারণ্য হয়ে যাওয়ায় সেন্টারের বাহিরে একটি সংক্ষিপ্ত সভায় আনোরুজ্জামান চৌধুরী বলেন, আপনারা মাননীয় প্রধানমন্ত্রীকে যে সম্মান দেখিয়েছেন তার বিনিময়ে আমরা সকলে মিলে সিলেট বাসির উন্নয়ন করে যাব। আওয়ামীলীগের নেতাকর্মী ও ভোটাদে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আনোয়ারুজ্জান বলেন, বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নেই। বিশ্বে তা প্রমানিত হয়েছে। আগামি ৫বছরের মধ্যে বিশ্বনাথ ওসমানীনগরে এক যুগান্তকারি উন্নয়নের সুচনা করা হবে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আসাদুজ্জামানের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় সভায় ৮টি ইউনিয়নেরকয়েক হাজার নেতাকর্মী সমবেত হন এবং দলীয় নেতাকর্মীরা নির্বাচিত এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের অন্য তম সদস্য এএইচএম ফিরোজ আলী, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *