বিশ্বনাথের শিমুলতলা মহিলা মাদরাসায় প্রবাসী মোহাব্বত শেখকে সংবর্ধনা প্রদান

বিশ্বনাথ সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বিশ্বনাথ পৌরসভার শিমুলতলা জামেয়া ইসলামীয়া হাজী আব্দুস ছাত্তার মহিলা মাদরাসায় যুক্তরাজ্য নরউইচ নরফোক আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন এডুকেশন ট্রাস্টের সভাপতি, বিশিষ্ট দানবীর মোহাম্মদ মোহাব্বত শেখকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সংবর্ধনা প্রদান করা হয়েছে সিলেট ২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খানকেও।

মঙ্গলবার (২৫ জুলাই), দুপুরে মাদরাসা হলরোমে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে মাদরাসার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরলে সংবর্ধিত অতিথি মোহাম্মদ মোহাব্বত শেখ ৩লক্ষ টাকা অনুদান দেওয়ার ঘোষণা দেন। এসময় আরো ৩লক্ষ টাকা অনুদান দেন এমপি মোকাব্বির খান, যুক্তরাজ্য প্রবাসী মনোহর আলী ১লক্ষ ৫০ হাজার টাকা, বিশ্বনাথ সরকারি কলেজের প্রাক্তন প্রিন্সিপাল অবসরপ্রাপ্ত মো: সিরাজুল হক ৩০হাজার টাকা, যুক্তরাজ্য প্রবাসী সেবুল মিয়া ৩০ হাজার টাকা প্রদানে আশ্বাস দেন।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি হাজী মো: আব্দুল হকের সভাপতিত্বে ও এ কে এম তুহেমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দৈনিক জালালাবাদ পত্রিকার সম্পাদক মুক্তাবিসউন নুর, UCB ব্যাংক বিশ্বনাথ শাখার ম্যানেজার আহমাদুর রাশীদ চৌধুরী,
মাদ্রাসা পরিচালনা কমিটির ট্রেজারার আব্দুর রহমান, সাধারণ সম্পাদক আকবর হোসেন কিসমত, সিনিয়র সহকারী শিক্ষক রেজাউল হক রাজু।

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কমান্ডার তৈয়ব আলী, যুক্তরাজ্য প্রবাসী জামেয়ার রুম ডোনার ও আজীবন পৃষ্ঠপোষক হাবিবুর রহমান (হব্বুল), ব্যবসায়ী আনোয়ার হোসেন, আনছার আলী, সালাত মিয়া, জামেয়া ইসলামীয়া হাজী আব্দুস ছাত্তার মহিলা মাদ্রাসা শিমুলতলার প্রতিষ্টাতা ও প্রদান খাদিম (মুহতামিম) এম আবুল হাসেম বিএসসি।
সভা শেষে মোনাজাত পরিচালনা করেন শিমুলতলী মহিলা মাদ্রাসার পৃষ্ঠপোষক ও জামেয়া মোহাম্মদিয়া মাদ্রাসার নায়েবে মোহতামিম মাওলানা ফয়জুর রহমান। অনুষ্ঠানের আয়োজক, আন নিয়ামাহ এডুকেশন ট্রাস্ট ইউ.কে ও জামেয়া ইসলামিয়া হাজী আব্দুস ছাত্তার মহিলা মাদ্রাসা শিমুলতলা।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার নায়েবে মুহতামিম মাওলানা সালিম আহমদ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *