স্পেন যাওয়ার পথে সাগরে নৌকা ডুবে বিশ্বনাথে যুবক নিহত

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : মরক্কো থেকে স্পেন যাওয়ার পথে সাগরে নৌকা ডুবে মারা গেছেন আবু আশরাফ (১৮) নামের এক যুবক। সে সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের পেছিখুরমা (বড়বাড়ী) গ্রামের আশিক মিয়ার পুত্র। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন আশরাফের বড় ভাই আবুল খায়ের।
আশরাফের পারিবারিক সূত্রে জানা গেছে, ইউরোপের দেশ স্পেন যাওয়ার উদ্দেশ্যে প্রায় এক বছর দুই মাস পূর্বে ১৫ লাখ টাকা চুক্তিতে দালালের মাধ্যমে বাংলাদেশ থেকে প্রথমে আলজেরিয়া যান আবু আশরাফ। মরক্কো থেকে প্রায় ২০ দিন পূর্বে স্পেনের পথে পাড়ি জমান আশরাফ। গত ২৬ নভেম্বর সোমবার সাগর পথে স্পেনের উদ্দেশ্যে যাত্রা ১ দিন পূর্বে অর্থৎ রবিবার নৌকায় উটবেন এমন সংবাদ পরিবারের কাছে ইমুতে ভয়েস রেকর্ড পাঠান আশরাফ। এরপর থেকে আবু আশরাফের সাথে পরিবারের যোগাযোগ বন্ধ হয়ে যায়। দক্ষিণ আফ্রিকাতে থাকা তার খালাতো ভাই গত ২৭ নভেম্বর মঙ্গলবার সকালে ফোন করে দেশে থাকা স্বজনদের জানান মরক্কো থেকে সাগর পথে স্পেন যাওয়ার সময় আবু আশরাফের বহনকারী নৌকাটি ডুবে গেছে। ২৮ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে স্পেনে থাকা এক আত্মীয় ফোন করে পরিবারকে নিশ্চিত করেন, সাগরে নৌকা ডুবিতে সলিল সমাধি হয়েছে আবু আশরাফের। আর তার লাশ স্পেনের মেরিলা শহরের একটি হাসপাতালে রয়েছে।
এদিকে আবু আশরাফের মর্মান্তিক মৃত্যুতে তার পরিবারের বিরাজ করছে শোকের মাতম। মা-বাবা, ভাই-বোন ও আত্মীয়-স্বজনদের আহাজারীতে ভারী হচ্ছে পরিবেশ।
নিহত আবু আশরাফের বড় ভাই আবুল খায়ের বলেন, আমাদের পরিবারের সবচেয়ে প্রিয় মানুষ ছিল সে। আমরা শেষ বারের মতো তার মুখ দেখতে চাই। তাই তার লাশ দেশে আনার জন্য সরকারের সহযোগীতা চাই।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *