সকল দলের নেতাকর্মীদের নিয়ে এলাকার উন্নয়ন করতে চাই -এমপি মোকাব্বির খান

Uncategorized
শেয়ার করুন

আবুল কালাম আাজাদ, ওসমানীনগর প্রতিনিধি : সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য গণফোরামের কেন্দ্রীয় নেতা মোকাব্বির খান বলেছেন, বাংলাদেশের মধ্যে একমাত্র আমি সকল দলের নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধ ভাবে নির্বাচনী এলাকায় কাজ করতে পারছি। এলাকার নেতৃবৃন্দের দূরদর্শীতার কারণে এমনটি সম্ভব হচ্ছে। আর এমন ঐক্যবদ্ধতা আমাকে অনুপ্রেরণা যোগাচ্ছে। এলাকার উন্নয়নের স্বার্থে জাতীয় সংসদে নির্বাচনী এলাকার জন্য গ্যাসের দাবি জানিয়েছেন বলে উল্লেখ করেন তিনি। সকল দলের নেতাকর্মীদের সাথে নিয়ে এলাকার উন্নয়ন করে যাবো।

মোকাব্বির আরো বলেন, ছাত্রলীগের রাজনীতির মধ্য দিয়ে আমার রাজনৈতিক জীবনের সূচনা। পরবর্তীতে অন্যদলে গেলেও জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শ ও মূল্যবোধ থেকে বিন্দু পরিমাণ সরে যাইনি। জাতীর জনকের নীতি, আদর্শ ও মূল্যবোধকে ধরে রেখেছি এবং আজীবন ধরে রাখবো। গতকাল বৃহস্পতিবার বিকেলে সিলেটের ওসমানীনগরে বিনামূল্যে সৌর বিদ্যুৎ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
প্রধানমন্ত্রীর ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়ার অঙ্গীকার বাস্তবায়নে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মস্ত্রণালয়ের উদ্যোগে উপজেলার গোয়ালাবাজার ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে উপজেলার ২১৫টি পরিবারের মধ্যে সৌর বিদ্যুতের যন্ত্রপাতি এবং বিভিন্ন এলাকার সড়কে ৩৮টি স্ট্রীট লাইট প্রদান করা হয়।

গোয়ালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মানিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, বালাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান আবদাল মিয়া, বিশ^নাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সোহেল আহমদ, জেলা আওয়ামী লীগ নেতা আবদাল মিয়া, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরান রব্বানী, আবদুর রব, গোলাম কিবরিয়া, এসটিএম ফখর, ময়নুল আজাদ ফারুক, সাবেক চেয়ারম্যান হারুন মিয়া, পরিবহন মালিক সমিতি নেতা শাহ্ নুরুর রহমান শানুর, আওয়ামী লীগ নেতা আলাউর রহমান আলা, উপজেলা যুবলীগের সভাপতি আনা মিয়া।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প কর্মকর্তা হাবিবুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিয়ন পরিষদের সদস্য বেলাল আহমদ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গোয়ালাবাজার ইউনিয়নের মেম্বার ও প্যানেল চেয়ারম্যান আবদুস সামাদ, মেম্বার তছন মিয়া প্রমূখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *