যুক্তরাজ্য বার্মিংহাম আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক হোসাইন আহমদকে সংবর্ধনা প্রদান

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : যুক্তরাজ্য বার্মিংহাম আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক হোসাইন আহমদকে যুক্তরাজ্য গমন উপলক্ষে সংবর্ধনা প্রধান করা হয়েছে। রোববার রাতে উপজেলা সদরস্থ হাজি আব্দুল খালিক কমিউনিটি সেন্টারে আওয়ামীলীগ ও সহযোগি অঙ্গ সংগঠনের উদ্যোগে এ সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, আওয়ামীলীগের সাবেক সভাপতি মজম্মিল আলী। তিনি বলেন, হোসাইন আহমদ আমাদের আ’লীগ পরিবারের গর্ব। সে দেশে থাকাবস্থায় উপজেলা ছাত্রলীগের একজন ত্যাগী নেতা ছিলো। আমরা তার দীর্ঘায়ু কামনা করি।
উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম সম্পাদক শেখ শহীদুল ইসলামের সভাপতিত্বে ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ এবং যুবলীগের যুগ্ম আহব্বায়ক আলতাব হোসেনের যৌথ পরিচালনায় সংবর্ধনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সভাপতি ভিপি শামিম আহমদ। তিনি বলেন, বিশ্বনাথ উপজেলা যুবলীগে কোন হাইব্রিড প্রবেশ করতে পারবেনা। আমি থাকাবস্থায় যুবলীগে কোন প্রকার হাইব্রিডের স্থান হবেনা। আমি ব্যক্তিগতভাবে একটি ফরম তৈরী করেছি। যুবলীগের কমিটিতে স্থান পেতে হলে ওই ফরমে নিজের বায়োডাটাসহ জীবনবৃত্ত¡ান্ত লিখতে হবে। আর ওই ফরম যাচাই-বাচাই করবেন স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দরা।
সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্য বার্মিংহাম আ’লীগের তথ্য ও গবেষনা সম্পাদক হোসাইন আহমদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সম্পাদক এএইচএম ফিরোজ আলী, আ’লীগ নেতা মাহবুবুর রহমান লিলু, আহসান হাবিব নোয়াব, আশিক আলী, জেলা যুবলীগ নেতা সাজলু লস্কর, সিতার মিয়া, উপজেলা যুবলীগ নেতা মখন মিয়া, রুহেল খান, আব্দুস সালাম, আমির আলী, শাহ আলম খোকন, ফয়জুল ইসলাম জয়, ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল মালিক সুমন ও ছাত্রলীগের সহ সভাপতি পার্থ সারতী দাস পাপ্পু। সভার শুরুতে পবিত্র কোর আন তেলাওয়াত করেন যুবলীগ নেতা সামছুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন, আ’লীগ নেতা যুবলীগ নেতা জহুর আলী মেম্বার, আবুল কালাম, সুহেল তালুকদার, জয়নাল আবেদিন, হেলাল উদ্দিন মেম্বার, এমরান আহমদ রিয়াদ, সজল আহমদ, নাইম আহমদ, তুফায়েল আহমদ, নাসির আহমদ, সেবুল মিয়া, আমির আলী ও ইসলাম হোসেন সহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *