যথাযোগ্য মর্যাদায় শহীদদের স্মরণে বিশ্বনাথে শ্রদ্ধাজ্ঞাপন

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার: যথাযোগ্য মর্যাদায় শহীদদের স্মরণে শ্রদ্ধাজ্ঞাপন করেছেন সিলেটের বিশ্বনাথ উপজেলা উপজেলার প্রশাসন, উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন প্রতিষ্ঠান, অন্যান্য রাজনৈতিক দল, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনসহ নানা সংগঠন। এর আগে তোপধ্বনীর পর আনুষ্ঠাকিভাবে পতাকা উত্তোলন করা হয়। এরপর দুপুরে উপজেলা বিআরডিবি হলরুমে প্রশাসনের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বুধবার ভোরে উপজেলা কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভে উপজেলা পরিষদের পক্ষ থেকে শ্রদ্ধঞ্জলী নিবেদন করেন উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌরসভার প্রশাসক বর্ণালী পাল। এরপর থানা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ওসি শামীম মূসা।

এছাড়াও একে একে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন, উপজেলা আওয়ামীলীগ, বিশ্বনাথ পল্লীবিদ্যুৎ সমিতি, উপজেলা প্রাণী সম্পদ অফিস, উপজেলা জাতীয় পার্টি, বিশ^নাথ প্রেসক্লাব, উপজেলা যুবলীগ, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন, বিশ্বনাথ প্রেসক্লাব (অপরাংশ), বিশ্বনাথ বন্ধুসভা, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদ, উপজেলা কৃষক লীগ, উপজেলা শ্রমিকলীগ, উপজেলা ছাত্রলীগ, উপজেলা ছাত্রদল, রামসুন্দর সরকারি অগ্রগামী উচ্চ বিদ্যালয়, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও পাঠাগার, আমরা মুক্তিযোদ্ধার সন্তান বিশ্বনাথ উপজেলা কমিটি, রিক্সা শ্রমিক সংগঠনসহ বিভিন্ন সংগঠন।

এসময় মুক্তিযুদ্ধের পক্ষে এবং জঙ্গিবাদের বিপক্ষে জাতীয় পতাকা উড়িয়ে উপজেলা ছাত্রলীগের মুহুর্মুহু শ্লোগানে প্রকম্পিত করে শহীদের প্রতি পুষ্পার্ঘ্য অর্পণ করেন তারা। স্মৃতিস্তম্ভে সাজসজ্জার দায়িত্বে ছিল বিশ্বনাথের সাংস্কৃতিক সংগঠন বিশ্বনাথ থিয়েটার। এসময় আগতদের মাঝে মাস্ক বিতরণ করে বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের নেতৃবৃন্দ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *