মুজিববর্ষে সকলের অঙ্গিকার হউক দূনীতি মুক্ত বাংলাদেশ : বিশ্বনাথে এমপি মোকাব্বির

Uncategorized
শেয়ার করুন

ডেক্স রিপোর্ট : জনপ্রশাসন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য ও সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খান বলেছেন, স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গঠন করতে হলে দূর্নীতি মুক্ত থাকতে হবে। তাই মুজিববর্ষে সকলের অঙ্গীকার হউক দূর্নীতি মুক্ত বাংলাদেশ গড়া। আমি যার নীতি আদর্শ মূল্যবোধকে হৃদয় দিয়ে ধারন করি, আমার নেতা যার নীতি আদর্শ মূল্যবোধকে ধারন করেন, তিনি হলেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধু আমাদেরকে দীর্ঘ আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে শিক্ষা দিয়ে গেছেন কিভাবে অধিকার আদায় করতে হয় এবং সেই অধিকার সংগ্রাম আন্দোলনের মধ্য দিয়ে তিনি জাতিকে একটি স্বাধীন রাষ্ট্র উপহার দিয়েছেন। আমি জাতীয় সংসদে দাঁড়িয়ে বলেছিলাম, যদি জাতির নজকের স্বপ্ন বাস্তবায়ন করতে হয়, এই মুজিব শতবর্ষে দূনীতিবাজদের বিচার করতে হবে। কারন যারা লক্ষ লক্ষ কোটি টাকা বিদেশে পাচার করেছে এবং ব্যাংক লুটপাট করেছে, যারা শেয়াল বাজারকে ধবংশ করেছে তারা এদেশের শত্রু।
তিনি বলেন, বিশ্বনাথ ওসমানীনগরের মানুষ মাত্র ৩ দিনে আমাকে নির্বাচিত করে নজির সৃষ্টি করেছেন। তাই আমি আপনাদের কাছে এমপি হিসেবে পরিচিত নয়। আমি আপনাদের সেবক হিসেবে কাজ করতে চাই।
তিনি গতকাল বিকেলে সিলেটের বিশ্বনাথ উপজেলা দশঘর ইউনিয়নের দেমাসাধ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা ও বিজয়ীদের পুরস্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অত্র বিদ্যালয়ের প্রতিষ্টাতা সভাপতি আলহাজ্ব শামছু মিয়া লয়লুছ এর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মো : লুকমান হাকিমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় সুন্নী উলামা মাশায়েখ পরিষদের পতিষ্টাতা সভাপতি হাকিম মাওলানা আনছার আহমদ সিদ্দিকী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদুল হাসান, ম্যানেজিং কমিটির সদস্য সামসুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আসাদুজ্জান আসাদ, শেখ শহিদুল ইসলাম, যুক্তরাজ্য প্রবাসি আফছর রহমান নুর মিয়া, আলহাজ্ব আমিরুল ইসলাম, কাহিরঘাট মিছবাহুল উলুম দাখিল মাদরাসার সুপার, মাওলানা লুৎফুর রহমান, ইউপি সদস্য আব্দুল আউওয়াল, কাহিরঘাট মাদরাসার শিক্ষক সাইদুল ইসলাম, শাহবাজপুর করিমুনন্নেছা মহিলা দাখিল মাদরাসার সুপার আব্দুর রাজ্জাক, প্রবীণ মুরব্বি লাল মিয়া, জেদ্দা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সামসুল ইসলাম। অনুষ্টানে শুভেচ্ছা বক্তব্য রাখের সহকারি শিক্ষক জুবায়ের আহমদ। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, মোস্তাকিম বিল্লাহ, ইসলামী সংগীত পরিবেশন করে ১০ শ্রেণীর ছাত্রী জয়া আক্তার।
অনুষ্টান শেষে এমপি মোকাব্বির খান কাহিরঘাট মিছবাহুল উলুম দাখিল মাদরাসার পরিদর্শন করেন এবং মাদরাসার সার্বিক পরিস্থিতি দেখেন এবং দ্রুত মাদরাসা সমস্যা সমাধানের আশ্বাস দেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *