মানুষের সেবা করা ইবাদতের সামিল : বিশ্বনাথে এমপি মোকাব্বির

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স: জনপ্রশাসন মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য গণফোরাম নেতা সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খান বলেছেন, সবার উপরে মানুষ সত্য তার উপরে নাই। মানুষের উপকার করা ইবাদতের সামিল। তাই সম্মানীত চিকিৎসকগণ গ্রামের অসহায় নীরিহ মানুষকে আন্তরিক ভাবে সেবা প্রদানের অনুরোধ করছি। আপনাদের প্রতি মানুষের আস্থা বিশ্বাস সৃষ্টি হলে গরিব অসহায় মানুষের অনেক উপকারে আসবে। তিনি আরো বলেন রোগীদের অযতা পরিক্ষা নীরিক্ষায় না পাঠিয়ে আন্তরিক ভাবে সেবা প্রদানের অনুরোধ করেন। তিনি চিকিৎসকদের যথা সময়ে নিজ নিজ দায়িত্ব পালনের কথাও বলেন এবং এই হাসপাতালে যথাসম্ভব চিকিৎসা করে প্রয়োজন হলে ওসমানীতে পাঠানোর নিদের্।শ দেন

রবিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে স্বাস্থ্য কমপ্লেক্সের নব নির্মিত ৫০শয্যা বিশিষ্ট ভবনে তৃতীয় তলায় মাল্টিপারপাস হল ও হাসপাতাল ক্যাম্পাসে সিসি ক্যামেরা স্থাপনের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (ইউএইচসি) আব্দুর রহমান মুসার সভাপতিত্বে ও স্যানিটেশন ইন্সপেক্টর অলিক গোবিন্দ এবং সিনিয়র স্টাফ নার্স মাহমুদার যৌত পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানার ওসি শামীম মুসা, উপজেলা কৃষি অফিসার রমজান আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুব আলম শাওন।
হাসপাতালের পক্ষে বক্তব্য রাখেন মেডিকেল অফিসার ডা. দিলোয়ার হোসেন সুমন, নার্সিং সুপারভাইজার জোৎনা রাণী ঘোষ, স্বাস্থ্য পরিদর্শক সুদ্বীপ রঞ্জন দত্ত।
এসময় উপস্থিত ছিলেন গণফোরাম নেতা নিজাম উদ্দিন, জসিম উদ্দিন জুনেদ, মেডিকেল অফিসার ইয়াসিন আরাফাত, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী আব্দুল জলিল, এমটিইপিআই প্রশান্ত রঞ্জন চৌধুরী, ভারপ্রাপ্ত স্টোরকিপার শফিকুল ইসলাম, স্বাস্থ্য সহকারী দিবাংশু গুন, সুমন দে, মোঃ আরজ আলী, রিপন কুমার আচার্য্য, পিযুষ কান্তি দে, সুপ্তা আচার্য্য, সুমিত্রা রাণী দে, চুমু রাণী আচার্য্য, সুধাংশু দেবনাথসহ কমপ্লেক্সের কমকর্তা-কর্মচারীবৃন্দ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন সহকারী স্বাস্থ্য পরিদর্শক মো. সোবাহ মিয়া ও গীতাপাঠ করেন স্বাস্থ্য সহকারী হেপী রাণী পাল। অনুষ্ঠানে প্রধান অতিথিকে ক্রেষ্ট প্রদান করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *