মহানবী (সা.) কে অবমাননার প্রতিবাদে বিশ্বনাথের পশ্চিম লামাকাজিতে বিক্ষোভ মিছিল সমাবেশ

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (স:) কে অবমাননার প্রতিবাদে সিলেটের বিশ্বনাথ উপজেলা পশ্চিম লামাকাজী এলাকাবসীর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্টিত হয়েছে। শনিবার (৩১ অক্টোবর) দুপুরে ভুরকি হাবিবিয়া হাফিজিয়া দাখিল মাদরাসা প্রাঙ্গন থেকে বিক্ষোভ মিছিল বের করে সিলেট সুনামগঞ্জ রোডের গোলচন্দ বাজার প্রাঙ্গনে এসে প্রতিবাদ সভা মিলিত হয়। এসময় বক্তরা বলেন,
ফ্রান্সে বিশ্ব মহানবী (সা.) কে কটুক্তি করে বিশ্বের মুসলমান ও মানবতার হৃদয়ে চরম আঘাত করেছে। আমরা কঠোর ভাষায় এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। বিশ্বের বিভিন্ন মুসলিম রাষ্ট্রের মত বাংলাদেশও ফ্রান্সে সকল পূর্ণ বর্জন ও কুনৈতিক সম্পর্ক চিন্ন করার জন্য সরকারের প্রতি আহবান জানান।
তরুন সমাজ সেবক ফয়ছল আহমদ এর পরিচালনায় স্থানীয় ১নং লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হুসেন ধলা মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা ছালিক আহমদ, সৎপুর কামিল মাদরাসার আরবী প্রভাষক মাওলানা আব্দুল বাসিত, ভুরকি মাদরাসার সিনিয়র শিক্ষক হাফিজ আব্দুল গফুর, শিক্ষক হাফিজ শফিকুর রহমান, মাওলানা হাফিজ উদ্দিন, হাফিজ ফয়জুল হক, সিলেট জেলা আল ইসলাহ সদস্য আব্দুল্লাহ আল মামুন, সৎপুর কামিল মাদরাাসার ছাত্র সংসদের ভিপি হুসাইন আহমদ মাশরুর, বিশিষ্ট সালিশ ব্যাক্তিত্ব ও ইসবপুর গ্রামের প্রবীন মুরব্বি হাজী রহিম উল্লাহ, হাফিজ মাশুক আহমদ, শহিদুল ইসলাম, ভুরকী গ্রামের মুরব্বী মাষ্টার আব্দুল গফফার, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র জুবায়ের আহমদ মাবরুর, লিডিং ইউনিভার্সিটির ছাত্র শাহজাহান রহমান, গোবিন্দ গঞ্জ ডিগ্রি কলেজ শিক্ষার্থী আব্দুল লতিফ, তালামীয কর্মী সদস্য মাওলানা বিলাল আহমদ, মামুন আহমদ, শাহজাহান রহমান, আব্দুল্লাহ, জামাল আহমদ, ফাহাদ মিয়া, মাসুম আহমদ, ফাহিম আহমদ, জামাল আহমদ, রাহিম আহমদ, ছদরুল আমিন, আব্দুল ওয়াহিদ, জুয়েল আহমদ , মুহিব মিয়া , জয়নাল আবেদীন প্রমুখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *