ব্যাটিং – ব্যর্থতায় আবাহনীর হার

অপরাধ খেলাধুলা বিনোদন
শেয়ার করুন

যে ম্যাচটি আবাহনী জিততে পারত সহজে, সেটিই কিনা হারতে হলো ব্যাটসম্যানদের ব্যর্থতায়! মিরপুরে প্রাইম দোলেশ্বরের ১৩২ রানই যথেষ্ট হলো আবাহনীকে হারাতে। বিকেএসপিতে আজ বিকেলের আরেক ম্যাচে পারটেক্সকে সহজেই হারিয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জ।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে প্রাইম দোলেশ্বর করেছে ৯ উইকেটে ১৩২ রান। আবাহনীর মতো প্রতিপক্ষের বিপক্ষে সেটি যথেষ্ট হওয়ার কথা নয়। ওপেনিংয়ে নামা সাইফ হাসান ৫৮ রান না করলে অবশ্য দোলেশ্বরের এই রানও হতো কি না সন্দেহ। পর পর দ্বিতীয় ম্যাচে আবাহনীর বাঁহাতি পেসার মেহেদী হাসান ছিলেন দুর্দান্ত। শেখ জামালের বিপক্ষে ৩ উইকেট নেওয়ার পর আজও নিয়েছেন ৩ উইকেট। তানজিম হাসান ২টি ও মোহাম্মদ সাইফউদ্দিন ১ উইকেট নিয়েছেন।

কিন্তু বোলারদের এনে দেওয়া সাফল্যটা ধরে রাখতে পারেননি আবাহনীর ব্যাটসম্যানরা। গত দুই ম্যাচে আবাহনীকে জেতানো মুনিম শাহরিয়ারও আজ ব্যর্থ। পুরো লিগেই ওপেনার মোহাম্মদ নাঈম করছেন মন্থরগতির ব্যাটিং। আজ আগের সব রেকর্ডই ছাড়িয়ে গেলেন তিনি। ৩১ বলে করেছেন ২২ রান।

আবাহনীর ইনিংসে বড় ধাক্কাটা আসে অধিনায়ক মুশফিকুর রহিমের আউটের পর। শামীম হোসেনের অফ স্পিনে রিভার্স সুইপ খেলে পয়েন্টে ক্যাচ দেন তিনি। মুশফিক যখন আউট হন, তখন আবাহনীর রান ৯.২ ওভারে মাত্র ৪১। আফিফ হোসেন পাঁচে নেমে রানের গতি বাড়ানোর চেষ্টা করলেও ২৬ রান যোগ করেই তিনি আউট হন ক্রিজ ছেড়ে খেলতে গিয়ে। মোসাদ্দেকের ১৪ বলে ১৪ রান ছাড়া এরপর আর কিছুই ছিল না আবাহনীর ইনিংসে। ১৯.৫ ওভারে শেষ পর্যন্ত ১০৫ রান করে অলআউট আবাহনী। দোলেশ্বরের ২৮ রানের জয়ে ম্যাচসেরা হন ৩ উইকেট নেওয়া পেসার কামরুল ইসলাম।

 


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *