বিশ্বনাথ মেয়রের গাড়ির নিচে ফেলে মহিলা কাউন্সিলারকে হত্যার চেষ্টা : গুরুত্বর জখম : উত্তেজনা

Uncategorized
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : বিশ্বনাথ নবগঠিত পৌরসভার মেয়র মুহিবুর রহমানের বিরুদ্ধে অনাস্তা প্রস্তাব দাখিলের ৭দিনের মাথায় একজন মহিলা কাউন্সিলার রক্তাক্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এ ঘটনার খবর মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়লে এলাকার মানুষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাটি ঘটেছে আজ (২৩এপ্রিল) মঙ্গলবার দুপুরে মীরের চর এলাকায়।

কাউন্সিলারদের অভিযোগ, মেয়র মুহিবুর রহমান একদল অস্ত্রবাজ সন্ত্রাসী সাথে দিয়ে নিজের গাড়ির নিচে ফেলে রাসনাকে প্রাণে হত্যার চেষ্টা করেন। মাথাসহ গাড়ির চাকায় পৃষ্ট মহিলা কাউন্সিলার রাসনা গুরুত্বর জখমি অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন। তার মাথা সিটিস্ক্যান করা হতে পারে। এ রিপোর্ট লেখা পর্যন্ত রাসনা জ্ঞান ফিরেনি এবং তাকে উন্নত চিকিৎসার জন্য ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গত ১৭এপ্রিল ১০জন কাউন্সিলারের মধ্যে রাসনাসহ ৭জন কাউন্সিলার মেয়র মুহিবুর রহমানের বিরুদ্ধে সচিবালয়ে অনাস্তা দাখিলের পর শুরু হয় একে অপরের বিরুদ্ধে ফেসবুকে বাক যুদ্ধ। মুহিবুর রহমান মীরের চর গ্রামের দক্ষিনে একটি রাস্তা পরিদর্শনে যেতে একদল অস্ত্রবাজ সন্ত্রাসী নিয়ে রোয়ানা দিলে কাউন্সিলারসহ এলাকাবাসি প্রতিরোধের ডাক দেন। এক পর্যায়ে কাউন্সিলার রাসনাকে দেখে মেয়রের গাড়িটি সরাসরি রাসনার উপরে উঠে যায় এবং গাড়ির চাকায় পৃস্ট হয়ে কিছুদুর টানা হেছড়া করা হয়।

কাউন্সিলার রফিক হাসান অভিযোগ করে বলেন, আমি ঘটনাস্থলে উপস্থিত ছিলাম, অনাস্থা প্রস্তাবের আক্রোশে মেয়র মুহিবুর রহমান রাসনাকে দেখে ড্রাইভারকে হুকুম দিয়ে কৌশলে গাড়ির চাকায় পৃষ্ট করে রাসনাকে হত্যার চেষ্টা করেন। মেয়রের সাথে অস্ত্রবাজ সন্ত্রাসী ছিল বলেও তিনি অভিযোগ করেন।

এ বিষয়ে মেয়র মুহিবুর রহমানে ০১৭১৩৩০০১২৭নম্বরে কল করে তাঁর বক্তব্য জানতে চাইলে সাংবাদিক শুনে তিনি ফোন কেটে দেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *