বিশ্বনাথ বড়তলায় প্রবাসি হাজি রজব আলীর খাদ্য সামগ্রী প্রদান

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারি ইউনিয়নের বড়তলা গ্রামের লন্ডন প্রবাসি হাজি রজব আলীর পক্ষ থেকে এলাকার ৩৫০ জন কর্মহীন অসহায় ও দুস্তদের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। সোমবার সকাল থেকে শুরু করে দিন ব্যাপী এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। তিনি প্রথম ধাপে ২৪ পরিবারকে দিয়েছেন, ১ বস্তা করে চাউল, ১০ কেজি পেয়াজ, ১০ কেজি আলু, ৫ কেজি চানা, ৫ লিটার সয়াবিন তেল ও ১ কেজি খাজুর।
দ্বিতীয় ধাপে ৫৭ পরিবারকে দিয়েছেন, ২৫ কেজি চাউল, ৫ কেজি পেয়াজ, ৫ কেজি আলু, ৫ কেজি চানা, ২ লিটার সয়াবিন তেল ও ১ কেজি খাজুর।
তৃতীয় ধাপে ১৫০ পরিবারকে দিয়েছেন, ১০ কেজি চাউল, ৩ কেজি পেয়াজ, ৫ কেজি আলু, ২ কেজি চানা, ১ লিটার সয়াবিন তেল ও ১ কেজি খাজুর।
চতুর্থ ধাপে ১০০ পরিবারকে দিয়েছেন, ১০ কেজি চাউল, ২ কেজি পেয়াজ, ৩ কেজি আলু, ১ কেজি চানা, ১ লিটার সয়াবিন তেল ও ১ কেজি খাজুর। এছাড়া ও আরো অতিরিক্ত ২০ থেকে ৩০ পরিবারকে সমপরিমান খাদ্য দেয়া হয়েছে।
তিনি বলেন, শুধু দূর্যোগ মোকাবেলায় নয়, সব সময় দেশের মানুষের পাশে এভাবেই যেন থাকতে পারি এই আশা প্রত্যাশা সকলের কাছে কামনা করি। খাদ্য সামগ্রী নিতে আসা অনেকেই হাজি রজব আলীর নেক হায়াত র্দীঘায়ু কামনা করে বলেছেন, দীর্ঘ লকডাউনে কর্মহীন থেকেও চলমান করোনা পরিস্থিতির কঠিন সময়ে দেশের মানুষের কথা ভুলে যাননি হাজি রজব আলীর। এতো ভাল মানের খাবার পেয়ে আমরা খুশি। এমন ব্যক্তি আমাদের মাঝে দীর্ঘদিন বেচেঁ থাকুক আমরা দোয়া করি।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *