বিশ্বনাথ পৌর মহিলা আ’লীগের নেতৃবৃন্দকে শিরিন চৌধুরীর ঈদ উপহার বিতরণ

বিশ্বনাথ রাজনীতি সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : সিলেটে বিশ্বনাথ পৌরসভা মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের হাতে ঈদ উপহার তুলে দিয়েছেন সভাপতি পদপ্রার্থী, বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবী, দানশিল ব‌্যক্তিত্ব ও যুক্তরাজ‌্য প্রবাসি শিরিন চৌধুরী আলী।

(৩০মার্চ) শনিবার বিকেলে বিশ্বনাথ নতুন বাজারস্থ শিরিন চৌধুরীর নিজ বাস ভবন হাজী সবুর মঞ্জিল থেকে আনুষ্ঠানিকভাবে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বক্তরা বলেন, আর্ত-মানবতার সেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার মধ্যেই রয়েছে জীবনের স্বার্থকতা। শিরিন চৌধুরীর উদ্দেশ্য নিজেকে সুখী করা নয়, সমাজে ঝরে পড়া নারীদের মুখে হাঁসি ফুটানো। ঈদের আনন্দকে ভাগাবাগি করে নিতেই শিরিন চৌধুরীর এ আয়োজন।

বক্তারা বলেন, দান করে কিংবা মানবসেবা করে কেউ কখনো গরিব হয়নি। পৃথিবীতে সেই মানুষগুলোই সবচেয়ে সুখের কাছাকাছি যেতে পেরেছে, যারা নিজেদেরকে আর্তমানবতার সেবায় বিলিয়ে দিতে সক্ষম হয়েছে। নিজের জন্য নয় সমাজ ও মানুষের সেবা করার মাঝেই রয়েছে সবচেয়ে বড় আনন্দ। তাই শিরিন চৌধুরীর সহায়তার হাত আরো প্রসারিত হউক এবং সকল প্রবাসিরা দেশে খেটে খাওয়া মানুষের পাশে যেন দাঁড়ান, এটাই আশা প্রত‌্যাশা।

প্রবাসি শিরিন চৌধুরীর সভাপতিত্বে ও সাংবাদিক আব্দুস সালামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব‌্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের অন‌্যতম সদস‌্য ও দৈনিক ইত্তেফাক পত্রিকার নিয়মিত কলামিষ্ট ও বিশ্বনাথের ডাক ২৪ডটকমের সম্পাদক এএইচএম ফিরোজ আলী। বিশেষ অতিথির বক্তব‌্য রাখেন, বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহ আসাদুজ্জান আসাদ,

ওসমানীনগর উপজেলা মহিলা আওয়ামীলীগের, সাধারণ সম্পাদিকা মোক্তা পারভীন, আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা শামিমা আক্তার ঝিনু, বিশ্বনাথ পৌর আওয়ামীলীগের আহবায়ক আব্দুল জলিল জালার, প্রবাসী হাজী সবুর আলী ও সমাজসেবী শিরিয়া বেগম প্রমুখ।

এসময় পৌর মহিলা আওয়ামীলীগের প্রায় অর্ধশত নেতাকর্মীর হাতে ঈদ উপহার তুলে দেয়া হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *