বিশ্বনাথ এ আর ব্রিক ফিল্ডের সত্বাধীকারি আজিজুর রহমানের ইন্তেকাল : দাফন সম্পন্ন

Uncategorized
শেয়ার করুন

বিশেষ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথ উপজেলার কাদিপুরস্থ এ.আর ব্রিক ফিল্ডের সত্বাধীকারি ও বিশিষ্ট ব্যবসায়ী আজিজুর রহমান ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি…রাজিউন। আজ (৩১মার্চ) মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তিনির বিশ্বনাথ নতুন বাজারস্থ বাসায় ইন্তেকাল করেন। তিনির বাড়ি উপজেলার দৌলতপুর ইউনিয়নের জগদিশপুর গ্রামে এবং তিনি সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহিবুর রহমানের চাচাতো ভাই। আজিজুর রহমান দীর্ঘদিন ধরে মরণব্যাধি রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনির বয়স ছিল ৬৮টি বছর। মৃত্যুকালে ১ ছেলে ৫ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন। আজিজুর রহমান সমাজের একজন দানশীল ব্যক্তি ছিলেন বলে জানা গেছে।
এদিকে জানাযার নামাজের সময় বিকেল সাড়ে ৫টার দেয়ার কথা ছিল। কিন্তু দেশে করোনা ভাইরাস সংক্রমণ রোধে এবং সরকারের নির্দেশনা মোতাবেক জনসমাগম এড়াতে বিকেল সাড়ে ৩টার দাফন সম্পন্ন করা হয়।
আজিজুর রহমানের ছোট ভাই মজনু রহমান জানান, নির্ধারিত সময়ে জানাযা অনুষ্টিত না হওয়ায় আমরা সকলের কাছে আন্তরিক ভাবে দু:খ প্রকাশ করছি। কারন দেশের অবস্থার কথা বিবেচনা করে আমরা এই সিদ্ধান্ত গ্রহণ করেছি। আমার ভাইকে ভালবেসে যারা কষ্ট করে জানাযায় অংশ গ্রহনের জন্য বাড়িতে এসেছেন আমরা তাদের কাছে চির ঋনি। আমার চাচার জন্য সকলের কাছে দোয়া পার্থনা করছি, আল্লাহ যে তিনিকে জান্নাতুল ফেরদাউস দান করেন।
আজিজুর রহমানের ইন্তেকালে বিভিন্ন মহলের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন এবং তিনির পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *