বিশ্বনাথ আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির ভোট গ্রহন চলছে

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : সিলেটের বিশ্বনাথ আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচন চলছে। আজ সোমবার (১৫জুলাই) সকাল ১০ থেকে উৎসবমূখর পরিবেশে ভোটগ্রহন শুরু হয়েছে এবং বিকেল ৪টা পর্যন্ত এ ভোট গ্রহন চলবে।

নির্বাচনে প্রতিদ্বন্দিতা করেছেন গর্ভনিং বডির বর্তমান সভাপতি আব্দুস শহীদ বাদশা মিয়া ও সাবেক সভাপতি পীর সিরাজুল ইসলাম সমর্থীত দুটি প‌্যানেল । এ নির্বাচনে মোট ৪৯০ জন ভোটারে মধ‌্যে ভোটার কলেজ অংশে ৬২ জন,  স্কুল অংশে পুরুষ ৩০৯ জন ও মহিলা ৮৬ জন ও দাতা ৩৩ জন ভোটার রয়েছেন।

নির্বাচনকে কেন্দ্র করে গত কয়েকদিন ধরে এলাকায় উৎসবমূখর পরিবেশ বিরাজ করে। প্রার্থীদের নিয়ে চলে নানান আলোচনা-সমালোচনা। স্থানীয় ভোটারদের সাথে আলাপকালে জানা গেছে, নির্বাচনী প্রতিদ্বন্ধিতায় এগিয়ে রয়েছেন, সাবেক সভাপতি পীর সিরাজুল ইসলাম, অপরদিকে রয়েছেন, বর্তমান সভাপতি আব্দুস শহীদ বাদশা মিয়ার প‌্যানেল । দুই প্যানেলের সমর্থকেরা তাদের নিজ নিজ প‌্যানেল বিপুল ভোটে নির্বাচিত হবে এমনটাই তারা মনে করছেন। গত কয়েকদিন ধরে নির্বাচনকে কেন্দ্র করে উৎসবের পাশাপাশি উত্তেজনা বিরাজ করলেও নির্বাচন সুষ্ট, সুন্দর ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হবে এবং নির্বাচিত কমিটি এ প্রতিষ্ঠানের  সার্বিক উন্নয়নে ভূমিকা পালন করবে এমনটাই  প্রত্যাশা এলাকাবাসীর।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *