বিশ্বনাথ আল-হেরা মার্কেটে চুরির ঘটনায় মহিলা গ্রেপ্তার : ৮টি মোবাইল উদ্ধার

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : সিলেটের বিশ্বনাথে পুরান বাজারস্থ আল-হেরা শপিং সিটির নিচতলায় জুয়েল মোবাইল গার্ডেন চুরির ঘটনায় শাহানা বেগম (৪৪) নামের মহিলাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। (২০সেপ্টম্বর) শুক্রবার রাত ৮টায় মহিলার বাসা ধথকে তাকে গ্রেপ্তার করা হয়। সে সিলেট নগরীর মজুমদারী এলাকার তরঙ্গ-৩৯ বাসায় বসবাসকারী মৃত ফখরুল ইসলামের স্ত্রী। এসময় গ্রেপ্তারকৃত মহিলার কাছ থেকে চোরাইকৃত ৮টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

চোরাই মোবাইলসহ মহিলাকে গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তি বলেন, গ্রেপ্তারকৃত মহিলাকে আজ শনিবার বিকেলে আদালতে প্রেরণ করা হয়েছে। শাহানা বেগম গ্রেপ্তারের পর পুলিশের কাছে দেয়া তথ্য যাচাই-বাচাই করা হচ্ছে। ঘটনার রহস্য উদঘাটনের জন্য শাহানা বেগমকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আবেদন জানানো হবে। এ চুরির ঘটনার সঙ্গে জড়িত বাকি আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

গত (৩সেপ্টেবর) রাতে উপজেলা সদরের পুরান বাজারস্থ আল-হেরা শপিং সিটির নিচতলায় অবস্থিত জুয়েল মোবাইল গার্ডেন নামের দোকান ঘর দেয়াল ভেঙে চুরি সংগঠিত হয়। দোকানে থাকা নগদ ১লাখ ৫৩ হাজার টাকা, বিদেশী দুইশত পাউন্ড, বেশ কয়েকটি দামি মোবাইল সেটসহ মালামাল চুরেরদল নিয়ে যায়। এঘটনায় পরদিন দোকান মালিক জুয়েল মিয়া বাদি হয়ে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন। মামলা নং ৪ (তাং ০৪.০৯.১৯ইং)।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *