বিশ্বনাথে ৭০ বছর বয়সি বৃদ্ধ মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : সিলেটের বিশ্বনাথে 70 বছর বয়সি এক বৃদ্ধ মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। (২৭অক্টোবর) মঙ্গলবার দুপুরে ওই নারীর নিজ বসতঘরের তীরের সঙ্গে গলায় ওড়ঁনা পেছানো অবস্থায় মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহত আফিয়া বেগম উপজেলার দেওকলস ইউনিয়নের সদুরগাঁও (সৈয়দপুর) গ্রামের মৃত রফিজ আলীর স্ত্রী। এ রিপর্ট লেখা পর্যন্ত পুলিশ লাশটি উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণের প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আফিয়া বেগম একজন হতদরিদ্র পরিবারের  বসবাস করতেন। তিনি এলাকার বিভিন্নজনের কাছ থেকে সাহায্য সহযোগিতা নিয়ে চলতেন। তাঁর এক ছেলে ও এক মেয়ে রয়েছেন। তবে অনেক আগেই মেয়েকে বিবাহ দিয়েছেন। ছেলের সঙ্গে তিনি বাড়িতে বসবাস করে আসছেন। ছেলে সবজি ব্যবসা করে মা-স্ত্রী-সন্তানদের নিয়ে কোনো মতে সংসার চলত। গতকাল সোমবার বিকেলে খাবার খেয়ে আফিয়া বেগম নিজ বসতঘরে প্রবেশ করেন। কিন্তু রাতের খাবার না খেয়ে নিজ রুমে ঘুমিয়ে পড়েন। আজ মঙ্গলবার সকালে তিনি ঘুম থেকে না উঠায় তাঁর ছেলে মাকে ডাকাডাকি করে। কিন্তু মায়ের কোনো সাড়াশব্দ না পেয়ে ছেলে বিষয়টি স্থানীয় লোকজনকে অবহিত করেন। পরে থানা পুলিশের সহযোগিতায় ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে আফিয়া বেগমকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়।

এ ব্যাপারে আফিয়া বেগমের ছেলে কয়ছর মিয়া বলেন, কি কারণে মা আত্মহত্যা করেছেন তা তিনি জানেন না।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, এটা আত্মহত্যা হতে পারে। এ ঘটনায় থানায় অপমৃত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *