বিশ্বনাথে ২ প্রবাসির বাড়িতে দূর্ধষ ডাকাতি-আটক-১

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : সিলেটের বিশ্বনাথে দুই সৌদি আরব প্রবাসীর বাড়িতে দূর্ধষ ডাকাতি সংঘটিত হয়েছে। (৭নভেম্বর) বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বল্লবপুর গ্রামের প্রবাসী কাদির মিয়ার বাড়িতে ৮/১০ জনের মুখোশধারী একদল ডাকাত হানা দেয়। এ ঘটনায় একজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

স্থানীয় সুত্রে জানা গেছে, বল্লবপুর গ্রামের সৌদি আরব প্রবাসী কাদির মিয়ার বাড়ির কলাবশিবল গেইটের তালা কেটে ও ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে অস্ত্রের দেখিয়ে সকলের হাত-পা বেধে ফেলে। এসময় ঘরে থাকা সাড়ে ৪ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৫০ হাজার টাকা, ৫টি মোবাইল সেট নিয়ে যাওয়ার সময় ডাকাত দলের এক সদস্য গৃহকর্তার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করলে তার মুখোশ খোলে যায় এবং তাকে সবাই চিনে ফেলেন। তার নাম হামজা মিয়া। সে শ্রীরামসি গ্রামে বসবাস করে। তবে সে স্থানীয় নয় বলে জানা গেছে। পরে তাকে জগন্নাথপুর থানা পুলিশের কাছে হস্থান্তর করা হয়েছে।

এদিকে গত বুধবার দিবাগত রাত ৩টায় বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি রোডস্থ যুক্তরাজ্য প্রবাসী আলকাছ মিয়ার ভাড়াটে সৌদি প্রবাসি আব্দুল তাহিদের বাসায় ডাকাতি সংঘটিত হয়েছে। এসময় ডাকাতদের হামলায় প্রবাসীর স্ত্রী হেনা বেগম (২৬) আহত হন এবং তার দুই কন্যা শিশু তাহিয়া আক্তার (১০) ও ফাতেমা আক্তার (৭) কে শারীরিক নির্যাতন করা হয়েছে।

এসময় ডাকাতেরা স্বর্ণালঙ্কার, নগদ টাকা, মোবাইল ফোন সহ মূল্যবান জিনিষপত্র লুট করে নিয়ে পালিয়ে যায়।

প্রবাসীর স্ত্রী হেনা বেগম জানান, প্রায় ৬বছর যাবৎ ওই বাসায় ভাড়াটে হিসেবে স্ব-পরিবারে বসবাস করে আসছেন।

বুধবার দিবাগত রাত ৩টার দিকে মুখোঁশ পরিহিত ৫জনের একদল ডাকাত বাসার সিঁড়ির রুমের টিন খুঁলে ভেতরে প্রবেশ করে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ফেলে। এসময় বাঁধা দিতে চাইলে তারা তাকে মারধর করে এবং তার শিশু দুই কন্য শিশুকে শারীরিক নির্যাতন করে। পরে ডাকাতেরা আলমিরা থেকে ১০ভরি স্বর্ণ, নগদ ২৫হাজার টাকা, ৩টি মোবাইল ফোন, ১টি ট্যাবসহ মূল্যবান জিনিষ লুট করে নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে বিশ্বনাথ থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *