বিশ্বনাথে হেলিকপ্টারে আসছেন এনায়েতুল্লাহ আব্বাসী

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আনরপুর-বিশঘর গ্রামের পুর্বের মাঠে হেলিকপ্টারে আসছেন মুফতি ড. সৈয়দ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী। তিনি ১৯ জানুয়ারী মঙ্গলবার বাদ যোহর আয়োজিত মাহফিলে ওয়াজ করবেন। ইতিমধ্যে বিশাল একটি মঞ্চ তৈরী করা হয়েছে। আয়োজন কমিটির নেতা জয়নাল আবেদিন জানিয়েছেন প্রায় ১০/১২ হাজারেরও বেশি লোকের বসার ব্যবস্থা করা হয়েছে।
এই ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট-২ আসনের সাংসদ, গণফোরাম নেতা মোকাব্বির খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন সাবেক সাংসদ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শফিকুর রহমান চৌধুরী। সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী ওয়াজ মাহফিলে সভাপতিত্ব করবেন। এতে আরও বক্তব্য রাখবেন কুমিল্লা ফাতেহাবাজ দরবার শরীফের পীরজাদা শফিকুল ইসলাম, কুমিল্লার দৌলতপুর দরবার শরীফের পীরজাদা নাঈমুর রহমান। ঢাকার আশুলিয়া বাইপাল মখবুল আহমদ আলিয়া মাদ্রাসার প্রিন্সিপাল দিলওয়ার হোসেন আল-জামী। ইতিমধ্যে আয়োজনকারীদের পক্ষে বিভিন্ন পোষ্টারিংয়ের মাধ্যমে এলাকায় ব্যাপক প্রচারণা চালানো হচ্ছে। বিশ্বনাথ উপজেলা যুবলীগের পক্ষে ভাষ্কর্যবিরোধী এবং দিলোয়ার হোসেন সাঈদির কট্টর সমর্থক জামায়াতে ইসলামী নেতা এনায়েতুল্লাহ আব্বাসী আগমনে সামাজিক যোগাযোগ মাধ্যমে যুবলীগের নেতাকর্মীরা তীব্র প্রতিবাদ ও প্রতিক্রিয়া জানিয়ে আয়োজনকারীদের আব্বাসীকে না আনার অনুরোধ জানিয়েছেন।

এ ওয়াজ মাহফিলে উপস্থিত থাকবেন কি না এমন প্রশ্নের জবাবে সাংসদ মোকাব্বির খান বলেন, ১৮ জানুয়ারী সংসদে উপস্থিত থাকতে হবে। তাই ওয়াজ মাহফিলে আসা সম্ভব হবে না। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভাস্কর্য বিরোধী বক্তাকে এখানে আসার সুযোগ দেয়া উচিত হবে না।

ওয়াজ মাহফিলের সভাপতি এডভোকেট শাহ মোশাহিদ আলী বলেন, ভাস্কর্য বিরোধী অনেক মাওলানাই তো ওয়াজ মাহফিল করতেছেন। এনায়েতউল্লাহ আব্বাসীর সাথে আমার কথা হয়েছে, তিনি সরকার ও ভাস্কর্য বিরোধী কোন বক্তব্য দিবেন না। এলাকাবাসী যেহেতু ওয়াজ মাহফিলের আয়োজন করেছেন সেখানে আমার উপস্থিত থাকতে হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *