বিশ্বনাথে সড়ক দূর্ঘটনায় শিশু মহিলাসহ আহত-১২: বাস খাদে

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : সিলেটের বিশ্বনাথ-রামপাশা সড়কের কাদিপুর নামক স্থানে যাত্রীবাহী একটি বাস একটি অটোরিক্সা সিএনজিকে রক্ষা করতে গিয়ে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। এতে শিশু-মহিলাসহ কমপক্ষে ১২ জন গুরুত্বর আহত হয়েছেন। আহতদের মধ্যে ১১ জনের অবস্থা আশংকাজনক। তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরন করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী শামসুল ইসলাম জানান, (২৮সেপ্টেম্বর) শনিবার দুপুর আড়াইটার দিকে বিশ্বনাথ থেকে ছেড়ে যাওয়া টুকের বাজারগামী একটি বাস কাদিপুর নামক স্থানে পৌছলে একটি সিএনজিকে রক্ষা করতে গেলে এ দূর্ঘটনা ঘটে। আহতদের তাৎক্ষনিক নাম ঠিকানা সংগ্রহ করা সম্ভব হয়নি। ঘটনাস্থল পরিদর্শনকারি পুলিশের এসআই জাহাঙ্গির জানান, আহতদের মধ্য্ ১১ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের সিলেটে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থরের পাশে বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের নিয়ে গেলে চিকিৎসক অনুপস্থিত থাকায় তাৎক্ষনিক চিকিৎসা না পেয়ে স্থানীয় লোকজন হাক চিৎকার হাউমাউ করে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি করেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। স্থানীয়দের অভিযোগ হাসপাতালের সরকারি এ্যাম্বুলেন্স পাওয়া যায়নি। এতে লোকজন আরো উত্তেজিত হয়ে পড়েন। দূর্ঘটনার খবর পেয়ে আশপাশ গ্রামের লোকজন আত্নীয় স্বজনের সন্ধানে হাসপাতাল ও ক্লিনিকে ছুটাছুটি করেন।

এব্যপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা আবদুর রহমান বলেন, এ্যাম্বুল্যান্স গাড়ি চালক অসুস্থ রয়েছেন। তাই গাড়ি চালক না থাকায় হাসপাতালে গাড়ি বন্ধ রাখা হয়েছে। 


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *