বিশ্বনাথে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা-বখাটে বারিক গ্রেপ্তার

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : সিলেটের বিশ্বনাথে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক বখাটেকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বখাটে আবদুল বারিক (৪০) উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের দ্বীপবন্দ (বিলপার) গ্রামের মৃত মমশ্বর আলীর ছেলে। এ ঘটনায় বিশ্বনাথ থানার এসআই দেবাশীষ শর্ম্মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মঙ্গলবার রাতে একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ২০ (তাং ২৫.০৬.১৯ইং)।

পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হওয়া ১৭ বছর বয়সী এক কিশোরী গত সোমবার দুপুরে উপজেলার আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ থেকে বাড়ি ফিরছিল। সে স্থানীয় বাবুনগর ও দ্বীপবন্দ (বিলপাড়) গ্রামের মধ্যবর্তি (খাজাঞ্চি নদীর উত্তর পারে) পৌঁছলে বখাটে আবদুল বারিক তার (কিশোরী) হাত ধরে শ্লীলতাহানী এবং শরীরের বিভিন্ন স্থানে হাত দিয়ে যৌনপীড়ন করে। এসময় মেয়েটির চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করেন।

মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম বলেন, শ্লীলতাহানীর শিকার হওয়া ওই ছাত্রীর পিতা না থাকায় ও মা মানসিক ভাবে অসুস্থ হওয়ায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে এবং অভিযুক্ত বখাটে আবদুল বারিককে গ্রেপ্তার করা হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *