বিশ্বনাথে সুবিধা বঞ্চিত ২টি ইউনিয়ন : নির্বাচনের দাবিতে মানববন্ধন

Uncategorized
শেয়ার করুন


সিলেটের বিশ্বনাথ উপজেলার ৭নং দেওকলস ও ৮নং দশঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনের দাবিতে বিশাল মানববন্ধন কর্মসুচী অনুষ্ঠিত হয়েছে। (২৭ জানুয়ারী) সোমবার দুপুরে উপজেলার বাসিয়া ব্রিজের উপর এ মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।
মানববন্ধনে বক্তারা ৭ ও ৮ নং ইউনিয়ন পরিষদের দ্রুত নির্বাচনের দাবি জানান। দীর্ঘ ১৭ বছর যাবৎ দশঘর ইউনিয়ন পরিষদ ও ৮ বছর যাবত দেওকলস ইউনিয়নের নাগরিক ভোটাধিকার থেকে বঞ্চিত। দেশের সব ইউনিয়ন উন্নয়নে ভাসছে আর বিশ্বনাথে এই দুইটি ইউনিয়ন উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছেন। এদিকে দীর্ঘদিন নির্বাচন না হওয়ায় দূর্নীতির শীর্ষে রয়েছে এই ইউনিয়ন। আজ বেলা ২  টার দিকে সচেতন বিশ্বনাথ সমাজ কল্যান সংস্থার আয়োজনে ও আল ফালাহ সমাজ কল্যাণ সংস্থা, ৮নং দশঘর ইউনিয়ন পরিষদ, ৭নং দেওকলস নির্বাচন বাস্তবায়ন পরিষদ, দশঘর ইউনিয়ন পরিষদ ইউ কে অংশগ্রহণে এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

সচেতন বিশ্বনাথ সমাজকল্যান সংস্থা আহবায়ক ফজল খানের সভাপতিত্ব ও  সদস্য সচিব আব্দুল বাতিনের পরিচালনায় বক্তব্য রাখেন, সহকারী নির্বাচন কমিশনার আইনজীবী সমিতির এড. জয়জিৎ আর্চায্য, দলিল লেখক ও ৭ন দেওকলস ইউনিয়ন নির্বাচন বাস্তবায়ন পরিষদের আহ্বায়ক সাবেক মেম্বার আব্দুল মজিদ, বিশ্বনাথ উপজেলা গণফোরামের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, এড. দিপন আর্চায্য, আলোকিত দশঘর সমাজ কল্যাণ সংস্থা সহ সভাপতি তাজুল ইসলাম, বসিয়া নাট্য কল্যাণ সংস্থার সভাপতি  সিরাজুল ইসলাম, ইসলামী সমাজ কল্যাণ সংস্থা সাধারণ সম্পাদক আব্দুর রহমান, দশঘর ইউনিয়ন পরিষদ ইউ কে সদস্য হেলাল আহমদ, আল ফাতাহ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আনহার বিন সাইদ, ৮ ন দশঘর ইউনিয়ন পরিষদের বাসিন্দা আব্দুল কাদির, গীতিকবি চেরাগ আলী, দেওকলস ইউনিয়ন পরিষদ বাসিন্দা নূরজ্জামান। সচেতন বিশ্বনাথ সমাজকল্যাণ সংস্থার যুগ্ন আহবায়ক এস.এ. সাজু, বকুল আহমদ। এছাড়াও উপস্থিত ছিলেন, রুবেল আলী, জালাল আহমদ, জাবেদ মিয়া, আনোয়ার আলী, লুকমান আলী, সাহিব আলী, আরমান, রিয়াজ উদ্দিন, দিলাল মিয়া, জাকির হোসেন, সালাম মিয়া, সাইফুল ইসলাম, ঝুমন আহমদ, সাঈদ, রানু দাস, হাবিব, হারুনুর রশিদ, আজিম উদ্দিন, সংগঠক বিভাংশু গুণ বিভূ প্রমুখ। সাংবাদিক আশিক আলী, প্রণঞ্জয় বৈদ্য অপু, রুহেল উদ্দিন, কামাল মুন্না, শফিকুল ইসলাম প্রমুখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *