বিশ্বনাথে সমকাল ও যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ

খেলাধুলা বিনোদন বিশ্বনাথ সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : দৈনিক সমকাল পত্রিকার ও দৈনিক যায়যায়দিনের ১৮তম প্রতিষ্ঠাবর্ষিকী উপলক্ষে সিলেটের বিশ্বনাথে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাত ৮টায় পৌরশহরের পূর্ব-জানাইয়া এলিট স্টার ইনডোরে ‘সমকাল ও যায়যায়দিন’র মধ্যকার এই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। বিশ্বনাথে কর্মরত সাংবাদিকদের অংশগ্রহনে এ খেলা ২-২ গোলে ড্র হয়।

বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি ও সমকাল প্রতিনিধি জাহাঙ্গীর আলম খায়েরের সভাপতিত্বে এবং সহ-সভপাতি ও যায়যায়দিন প্রতিনিধি কামাল হোসেন এবং সাধারণ সম্পাদক নবীন সোহেলের যৌথ পরিচালনায় উদ্বোধন ও পুরস্কার বিতরনী সভায় সম্মানিত অতিথির বক্তব্য দেন থানার ওসি গাজী আতাউর রহমান ও যুক্তরাজ্যের নরউইচ নরফোক আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোহাব্বত শেখ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বিশ^নাথ প্রেসক্লাব একাংশের সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু ও উপজেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ কাওছার আহমদ বাপ্পী।

সমকালের পক্ষে খেলায় অংশ নেন, জাহাঙ্গীর আলম খায়ের (সমকাল), তজম্মূল আলী রাজু (ইত্তেফাক), আব্দুস সালাম (ইনকিলাব), মিছবাহ উদ্দিন (আমার সংবাদ), মশাহিদ (শ্যমল সিলেট), নুর উদ্দিন (সিলেটের দিনরাত)।

যায়যায়দিনের পক্ষে খেলায় অংশ নেন, কামাল মুন্না (যায়যায়দিন), প্রনঞ্জয় বৈদ্য অপু (উত্তরপূর্ব), আশিক আলী (যুগান্তর), নবীন সোহেল (শুভ প্রতিদিন), আক্তার আহমদ শাহেদ (মানবজমিন), আবুল কাশেম (ক্রাইম সিলেট)। খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন সাংবাদিক আহমদ আলী হিরণ (ভোরের ডাক)।

খেলা শেষে যায়যায়দিন পত্রিকার পক্ষ থেকে পুরস্কার হিসেবে সমকাল-কে একটি সম্মাননা ক্রেস্ট এবং যায়যায়দিনকেও সমকালের পক্ষ থেকে একটি সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *