বিশ্বনাথে সন্ত্রাসী হামলায় আওয়ামীলীগ নেতা খুন

Uncategorized
শেয়ার করুন


বিশ্বনাথ প্রতিনিধি :
সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য আহমদ আলী সন্ত্রাসীদের হামলায় নির্মম ভাবে খুন হয়েছেন। তিনি উপজেলার দেওকলস ইউনিয়নে সৎপুর গ্রামের বাসিন্দা।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় তার নিজ বাড়ির পাশে একটি মাছের খামার পাড়ে এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ময়না তদন্তের জন্য লাশ ওসমানী হাসপাতালে মর্গে পাঠিয়েছে। আজ শুত্রবার বিকেল ৬ টায় জানাজা শেষে নিহতের লাশ দাফন করা হবে বলে পারিবারিক সুত্রে বলা হয়েছে।


স্থানীয় সুত্রে জানা গেছে, নিহত আহমদ আলীর একটি মাছের খামার রয়েছে। খামারটি তার বাড়ি থেকে প্রায় অর্ধকিলোমিটার দুরে। প্রতিদিনের ন্যায় তিনি শুত্রবার রাতে খামারটি দেখতে যান, এসম উৎপেতে থাকা সন্ত্রসীরা লাটি শোটা দিয়ে তার উপর হামলা করে গুরুতর আহত করে তাকে পানিতে ফেলে দেয়। খবর পেয়ে পরিবারের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে খামারের পুকুরের পানি থেকে আহমদ আলীকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব‌্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

তবে নিহতের পরিবারের দাবি, একটি শালিস বৈঠকের জের ধরেই তাকে খুন করা হয়েছে। তাদের দাবি আহমদ আলীকে খুন করেছে সৎপুর খাসজান গ্রামের মৃত ময়না মিয়ার পুত্র এবং মৎস্য খামারের প্রহরী জমির হোসেন (৩০)। লাশ উদ্ধারের পর থেকেই তারা দু’জন পলাতক রয়েছে বলে জানাগেছে। কিন্তু খুন হওয়া আহমদ আলীর লাশ উদ্ধারের সময় তার সাথে থাকা মোবাইল ফোন, পায়ের জুতা, লাইট ও পকেটে থাকা কোনা টাকা পাওয়া যায়নি বলে পরবিারের লোকজন জানান। সুরতহাল রিপোর্ট প্রস্তুতকারী কর্মকর্তা এসআই দিদারুল আলম সাংবাদিকদের জানান, নিহতের মাথায় আঘাতের চিহ্ন ও লিলাফুলা যখম রয়েছে। এঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, আহমদ আলীকে আঘাত করে মারা হয়েছে সত্য, ময়না তদন্ত শেষে অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা নেয়া হবে


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *