বিশ্বনাথে সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি মামলা: একজনকে ঢাকায় প্রেরণ

Uncategorized
শেয়ার করুন

বিশ্বনাথ প্রতিনিধি: বিশ্বনাথের কিশোরপুরে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয়েছে। এদিকে গুরুতর আহত ইমন (১৮) নামের একজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

বুধবার (২৯মে) সিলেট থেকে তাকে ঢাকার একটি হাসপাতালে পাঠানো হয়েছে। গত সোমবার বিকেলে প্রতিপক্ষ একই বাড়ির সাইফ উদ্দিন পক্ষের ছুরিকাঘাতে গুরুতর আহত ইমনসহ ৮জন। সাথে সাথে তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে জিয়া উদ্দিন ও সাইফ উদ্দিন পক্ষ থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের করেছেন। উভয় মামলায় অজ্ঞাতনামাসহ অভিযুক্ত করা হয়েছে ২৫জনকে। সাইফ উদ্দিনের ছোটভাই রুবেল উদ্দিন বাদী হয়ে প্রতিপক্ষ জিয়া উদ্দিনসহ ১৩জনকে আসামি করে মঙ্গলবার রাতে থানায় একটি মামলা দায়ের করেছেন, (মামলা নং ১৮)।

একইদিন সময়ে সাইফ উদ্দিনকে প্রধান আসামিসহ ৫জনকে আসামি করে পাল্টা আরেকটি মামলা দায়ের করেছেন জিয়া উদ্দিন পক্ষের শিহাব উদ্দিন, (মামলা নং ১৯)।

বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, পুলিশের পক্ষ থেকে কোন মামলা দেওয়া হয়নি।  তবে, ঘটনার সত্যতা পাওয়ায় জিয়া উদ্দিন ও সাইফ উদ্দিন পক্ষের দু’টি মামলা তিনি রুজ্জু করেছেন এবং দু’পক্ষের আসামিও গ্রেফতার আছে বলে জানান তিনি। 


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *