বিশ্বনাথে শেখ নেছার আহমদ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনে ব্যারিস্টার সুমন

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : সিলেটের বিশ্বনাথ উপজেলার শাহজিরগাঁও গ্রামের স্কুলের পশ্চিমের মাঠে শেখ নেছার আহমদ ফুটসাল ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৫ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় দিকে এ খেলার উদ্ভোধন করেন, বাংলাদেশ যুবলীগের আইন বিষয়ক সম্পাদক ও সুপ্রিম কোর্টের আলোচিত আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, দেশে হাজার হাজার কোটি টাকা যে পরিমানে বিভিন্ন দলের নামে, নেতার নামে দুর্নীতি করা হয়েছে, এই দুর্নীতির টাকা আটকানো গেলে দেশে আরও একহালি (চারটি) পদ্মা সেতু করা যেত। ব্যারিস্টার সুমন আরও বলেন, অনেকেই আওয়ামী লীগ ও বিএনপি বিভিন্ন দলের সমর্থন করি। যখন এলাকার ব্যাপার বা বাংলাদশের ব্যাপার আসবে তখন যেন বাংলাদেশের স্বার্থে কোনো দলাদলী না হয়। কারণ দলাদলী করতে করতে আমরা দেশের বারোটা বাজিয়ে ফেলেছি। আর করতে চাই না। বিগত ২৪ বছরে লুটেপুটে বাংলাদেশের ফুটবল ফেডারেশটাকেই খেয়ে ফেলা হয়েছে। আসুন আমরা খেলাদুলার মাধ্যমে দূণীতিমুক্ত দেশ গড়ি।

ধারাভাষ্যকার একেএম তুহেমের পরিচালনায় ফুটসাল টুর্ণামেন্টটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া। টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি শেখ মিছবাহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগের সদস্য নুরুল ইসলাম নুর মিয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা কৃষকলীগের সভাপতি ছোরাব আলী, শ্রমিকলীগের সভাপতি আমির আলী, সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রফিক হাসান। শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক রফিক আলী। ধারাভাষ্যকার একেএম তুহেমের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন, ফুটবল এসোসিয়েশনের সভাপতি মাহবুবুর রহমান জুয়েল। শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক রফিক আলী।
উদ্বোধনী খেলায় আবসান খান এসফি-টেংরাকে ০-২ গোলে হারিয়ে জয়লাভ করে আবিদ এফসি-পশ্চিম চান্দশীরকাপন। পরে একই মাঠে এক প্রীতি ম্যাচে বিশ্বনাথ উপজেলা ফুটবল এসোসিয়েশনের কাছে ২-০ গোলে পরাজিত হয় ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমী।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *