বিশ্বনাথে র‌্যাবের উপর হামলার ঘটনায় আ’লীগের নিন্দা-প্রতিবাদ ও গ্রেফতার দাবি

Uncategorized
শেয়ার করুন

স্টাপ রিপোর্টার : বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ গত ২৪মে (রবিবার) অলংকারী ইউনিয়নের ফেছি খুরমা গ্রামে সিলেট র‌্যাব ৯এর সদস্যদের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে দোষীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন। বক্তারা অভিযোগ করে বলেন, স্হানীয় বিএনপি ও জনবিচ্ছিন্ন এক জনপ্রতিনিধির ইন্ধনে এ হামলার ঘটনা ঘটে। তিনি বিএনপির একজন পরিত্যক্ত ও স্বঘোষিত নেতা। যিনি বিভিন্ন সময় সরকার বিরোধী নাশকতামূলক কর্মকান্ডে জড়িত ছিলেন। স্হানীয় এমপি মোকাব্বির খাঁন র‌্যাবের উপর হামলার ঘটনায় দায়িত্বশীল ভূমিকা পালন না করে বিএনপির কুপরামর্শে সরজমিনে এসে গণমাধ্যমে বিদ্বেষ ও উসকানি মূলক বক্তব্য দিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেস্টা করছেন। তিনি র‌্যাবকে দায়ী করে যে বক্তব্য দিয়েছেন তা মোটেই কাম্য নয়। আমরা তাঁর এমন বক্তব্যের প্রতিবাদ জানাই। র‌্যাব এমন একটি সংস্হা যারা জঙ্গিবাদ, সন্রাসবাদ ও মাদকবিরোধী অভিযান করে দেশে বিদেশে সুনাম অর্জন করেছেন। মোকাব্বির খাঁনের বক্তব্যে র‌্যাব সম্পর্কে সাধারন মানুষের মনে ভুল ধারনা সৃস্টি হতে পারে তাই তাঁর বক্তব্য প্রত্যাহার করা উচিত। বক্তারা ফিফটি বিএনপি ফিফটি ফোরাম নেতার বক্তব্যে বিভ্রার্ন্তি না হওয়ার জন্য এলাকাবাসীর প্রতি আহবান জানান।

(২৯ মে) শুক্রবার বিকাল ৩টায় অলংকারী ইউনিয়নের ফেছি খুরমা গ্রামের সাবেক মেম্বার রফিক আলীর বাড়িতে এ সভা অনুষ্টিত হয়। ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হীরা মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক আহমদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক বশির আহমদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সিতার মিয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসাইন প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন অলংকারী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সামিউল ইসলাম ফাহিম।

ইতিপূর্বে বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সিতার মিয়া র‌্যাবের উপর হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ফেইসবুকে দোষীদের গ্রেফতার দাবি করেছিলেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *