বিশ্বনাথে রাস্তা দখল নিয়ে সংঘর্ষ : প্রবাসীসহ আহত ১২

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : সিলেটের বিশ্বনাথে বাড়ির রাস্তা দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে যুক্তরাজ্য প্রবাসীসহ ১২জন আহত হয়েছেন। (২২আগষ্ট) বৃহস্পতিবার দুপুরে উপজেলার দেওকলস ইউনিয়নের মটুককোনা গ্রামের মৃত নুরুজ আলীর ছেলে যুক্তরাজ্য প্রবাসী আখতার হোসেন ও একই গ্রামের আবদুল আহাদের ছেলে সেলিম মিয়ার লোকজনের মধ্যে এ  সংঘর্ষের ঘটনা ঘটে।আখতার হোসেন পক্ষের আহতরা হলেন, প্রবাসী আখতার হোসেন (৪০), প্রবাসীর ভাই শাহজাহান মিয়া (৩৫), মিজান হোসেন (৩০) ফারহান হোসেন (২৫), রেজওয়ান আহমদ (২৬) ও ছোটবোন তান্নি বেগম (২০)। সেলিম মিয়ার পক্ষের আহতরা হলেন, সেলিম আহমদ (৪০), সায়েক আহমদ (৩০), লায়েক আহমদ (২৬)। আহতদের প্রথমে বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ওসমানীতে হাসপাতালে আহতদের মধ্যে রয়েছেন, সেলিম, শাহজাহান মিয়া, মিজান হোসেন, ফারহান হোসেন, রেজওয়ান আহমদ, সেলিম আহমদ, সায়েক আহমদ, লায়েক আহমদকে করা হয়েছে। বাকি আহতদের নাম তাৎক্ষনিকভাবে জানা যায়নি।

জানাগেছে, উপজেলার মটুককোনা গ্রামের আখতার হোসেন ও সেলিম আহমদ একে অপরের চাচাতো ভাই ও পাশাপাশি বাড়ির বাসিন্দা। তাদের দুই বাড়ির মধ্যখানে সরকারি গোপাট রাস্তা হিসেবে উভয় পক্ষ ব্যবহার করে আসছেন। বৃহস্পতিবার ওই রাস্তায় দেয়াল নির্মাণকে কেন্দ্র করে সেলিম আহমদ ও প্রবাসী আখতার হোসেনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেন, ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *