বিশ্বনাথে রবিউল খুনের ঘটনায় ইউপি সদস্য গ্রেফতার

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : সিলেটের বিশ্বনাথে মাদরাসা ছাত্র রবিউল ইসলাম (১২) খুনের ঘটনায় উপজেলার দৌলতপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য গোলাম হোসেন (৪৫) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল শনিবার ভোর ৪টার দিকে তার নিজবাড়ি থেকে গ্রেফতার করা হয়। তিনি গোয়াহরি গ্রামের আজিজুর রহমানের পুত্র। সোমবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) শামিম মুসা। তবে, রবিউল খুনের মুল হোতা এখনও গ্রেফতার না হওয়ায় জনমনে নানা প্রশ্নের সৃষ্টি দেখা দিয়েছে। তাছাড়া রবিউল হত্যাকারিদের দ্রæত গ্রেফতার দাবিতে পূরো উপজেলা জুড়ে প্রতিবাদের ঝড় বইছে।
রবিউল নিখোঁজ হওয়ার পর তার পরিবার থানায় লিখিত একটি অভিযোগ দিয়েছিল। কিন্তু পুলিশ বিষয়টি সাথে সাথে গুরুত্ব দিলে হয়তো রবিউলকে জীবিত উদ্ধার করা যেত বলে অভিযোগ এলাকাবাসির।
এদিকে রবিউল নিখোঁজের খবর পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং পরদিন সকালেই রবিউলকে হত্যা করা হয়েছে এমন অভিযোগ পাওয়ার সাথে সাথে আব্দুল কাদিরের স্ত্রী মাজেদা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।
প্রসঙ্গ, গত ১৩ অক্টোবর গোয়াহরী লতিফিয়া ইর্শাদিয়া দাখিল মাদাসার ৩য় শ্রেণীর ছাত্র রবিউল নিখোঁজ হয়। পরদিন ১৪ অক্টোবর বাড়ির পাশের একটি ডোবা থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় রবিউলের মামা বাদি হয়ে ৭জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন, পুলিশ এ পর্যন্ত ২জনকে গ্রেফতার করেছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *