বিশ্বনাথে সেচ্ছাসেবকলীগ নেতা রফিক আলী গ্রেফতার

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : সিলেটের বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে অপহরণের অভিযোগে দায়েরকৃত মামলায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিক আলীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। তিনি উপজেলার শাহজিরগাঁও গ্রামের মৃত আরজান আলীর পুত্র। গতকাল শনিবার রাতে অপহরণসহ নানান অভিযোগ এনে তার বিরুদ্ধে চাচাত ভাই উপজেলার শাহজিরগাঁও গ্রামের প্রবাসী আরফান উল্লাহ ওরফে গৌছ আলীর দ্বিতীয় স্ত্রী হাওয়ারুন নেছা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা নং ২৩ (তাং ২৭.০৭.১৯ইং)। ওই মামলায় রোববার বিকেল ৬টার দিকে থানার কমপ্লেক্সের সামন থেকে রফিককে গ্রেপ্তার করে পুলিশ। একই দিনে ওই মামলার অপর আসামি মখলিছ আলীকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি শাহজিরগাঁও গ্রামের হাসন আলীর পুত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে পারিবারিকসহ নানা বিষয় নিয়ে রফিক আলী ও হাওয়ারুন নেছা লোকজনের  মধ্যে বিরোধ চলে আসছে। উভয় পক্ষের মধ্যে আদালত ও থানায় পাল্টাপাল্টি মামলাও দায়ের করা হয়েছে। বিগত সময়ে আদালতে হাওয়ারুন নেছার বিরুদ্ধে রফিক আলী চুরির মামলা দায়ের করেন। এর জের ধরে শনিবার হাওয়ারুন নেছা রফিক আলীর বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপি বলেন, বাদির অভিযোগের সত্যতা পাওয়ায় রফিক আলী ও মখলিছ আলীকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার তাদের আদালতে প্রেরণ করা হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *