বিশ্বনাথে যুগান্তর পত্রিকার প্রতিষ্টাবার্ষিকী পালন

Uncategorized
শেয়ার করুন

ডেক্স রিপোর্ট : সিলেটের বিশ্বনাথে বাংলাদেশের জনপ্রিয় ও বহুল প্রচারিত দৈনিক যুগান্তর পত্রিকার ২০ বছর পূর্তি পালন করা হয়েছে। এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া বলেছেন, বাংলাদেশের আর্থ সামাজিক উন্নয়নে গণমাধ্যমে ভুমিকা অতি গুরুত্বপূর্ণ। যুগান্তর পত্রিকা দীর্ঘ ২০ বছর ধরে এদেশের উন্নয় ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।

বিশেষ অতিথি সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার ওসমানীনগর সার্কেল সাইফুল ইসলাম বলেছেন, যুগান্তরের একটি বৈশিষ্ট হল অনুসন্ধানী রিপোর্ট ও গ্রাম বাংলার অবহেলিত মানুষের সুখ দু:খের কথা তুলে ধরে। বিভিন্ন অনিয়ম দূনীতির বিষয়ে বলিষ্ট ভুমিকা পালন করছে। আমি পুলিশের একজন কর্মকর্তা হিসেবে পত্রিকাটির সার্বিক সাফল্য কামনা করছি।
গতকাল মঙ্গলবার দুপুর ২টায় বিশ্বনাথ প্রেসক্লাবে বিশ্বনাথ উপজেলা প্রতিনিধি আশিক আলীর সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় অতিথিবৃন্দরা উপরোক্ত বক্তব্য প্রদান করেন। সভার শুরুতেই কেক কেটে অনুষ্টানের সুচনা করা হয়।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক, বিশিষ্ট লেখক ও কলামিষ্ট এ এইচ এম ফিরোজ আলী, বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীম মুসা, সেচ্ছাসেবকলীগ নেতা সিরাজুল ইসলাম সিরাজ।
এসময় উপস্থিত ছিলেন, এসআই দেবাশীষ, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রুহেল উদ্দিন, যুগ্ম-সম্পাদক নবীন সুহেল, সাংবাদিক প্রনঞ্জয়বৈদ্য অপু, অসিত রঞ্জন দেব, নির্বাহী সদস্য কামাল মুন্না, আব্দুস সালাম, সদস্য বদরুল ইসলাম মহসিন, বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের সভাপতি এমদাদ হোসেন নাঈম, সংগঠক ফজলখান, আব্দুণ বাতিন, নিজাম উদ্দিন,


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *