বিশ্বনাথে যতীন্দ্র খুনিদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : সিলেটের বিশ্বনাথের টেংরা গ্রামের বাসিন্দা সহজ সরল যতীন্দ্র কুমার দাস (৫৫) হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। মঙ্গলবার (৩ নভেমম্বর) বিকেল ৪টায় স্থানীয় টেংরা বটতলা বাজারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
টেংরা ডেভেলপমেন্ট সোসাইটির ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে একাত্বতা পোষণ করেন স্থানীয় এমপি মোকাব্বির খান। এসময় প্রধান অতিথির বক্তব্যে এমপি মোকাব্বির খান বলেন, যতীন্দ্র হত্যার আসামিদের গ্রেপ্তার করা না হলে প্রয়াজনে সংসদ অধিবেশনে কথা বলবেন। যাতে করে দেশের গুপ্ত হত্যার বিচার করা হয়।
অলংকারী ইউনিয়ন ভারপ্রাপ্ত চেয়ারম্যান শায়েকুর রহমানের সভাপতিত্বে ও টেংরা ডেভেলপমেন্ট সোসাইটির সাধারণ-সম্পাদক আমিরুল গণি চৌধুরী মিনহাজের পরিচালনায় মানববন্ধেন বক্তব্য দেন সংগঠনের উপদেষ্টা ও এলাকার মুরব্বী মজিরুল ইসলাম চৌধুরী তকবির মিয়া, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সিতার মিয়া, নিহত যতীন্দ্র দাসের ভাতিজা মাস্টার রিপন দাস ও সংগঠক রুহেল উদ্দিন।
প্রসঙ্গত, চলতি বছরের ১২মার্চ স্থানীয় বাসিয়া নদী থেকে লাশ উদ্ধার করা হয় উপজেলার টেংরা দেবপাড়া গ্রামের যতীন্দ্র কুমার দাসের। ওইদিন রাতে নিহতের বড়ভাই রবিন্দ্র কুমার দাস বিশ্বনাথে থানায় হত্যা মামলা দায়ের করেন, (মামলা নং ১০)। কিন্তু দীর্ঘ ৮মাস পেরিয়ে গেলেও এখন পর্যন্ত কোন আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *