বিশ্বনাথে ভাতিজিকে ধর্ষণ : চাচা গ্রেফতার

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : এবার চাচার হাতে ভাতিজি ধর্ষণ হয়েছে। ঘটনাটি ঘটেছে সিলেটের বিশ্বনাথ পৌর এলাকার হরিকলস গ্রামের জয়নাল মিয়ার বাড়িতে । ধর্ষকের নাম আব্দুর রশিদ (৩৫)। সে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি (দক্ষিণপাড়া) গ্রামের মৃত মনফর আলীর ছেলে এবং নির্যাতিত তরুনী রমনা আক্তার রিংকি আব্দুর রশিদের আপন ভাতিজি হয়। খবর পেয়ে পুলিশ (১৭ অক্টোবর) শুক্রবার রাতেই বখাটে আব্দুর রশিদকে তার (ভাড়াটে) বাসা থেকে গ্রেফতার করেছে। এ ঘটনায় ধর্ষিতা রিংকি বাদি হয়ে, শনিবার বিশ^নাথ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে, (মামলা নং-১১, তারিখ ১৭/১০/২০২০ইং)।

জানা গেছে, ধর্ষিতা রমনা আক্তার একটি গবির পরিবারের মেয়ে। তার বাবা মারা যাওয়ার পর তার ফুফু মরিয়ম বেগম তাকে টেইলারি সেখানোর জন্য বিশ্বনাথে নিয়ে আসেন। রমনার চাচা আব্দুর রশিদের স্ত্রী ডির্ভোস হওয়ার পর সেও বিশ্বনাথ (ভাড়াটে) বাসায় থাকত। সেই সুবাদে রিংকির সাথে আব্দুর রশিদের গড়ে উঠে অবৈধ সম্পর্ক। এক পর্যায়ে (১৬ অক্টোবর) রাতে অসৎ উদ্দেশ্যে আব্দুর রশিদ তার বোনের বাড়িতে যায় এবং রাতের খাবার ধাবার শেষে ভাতিজি রিংকির সাথে কথা আছে বলে তার রুমে ডেকে নিয়ে যায়। দীর্ঘক্ষণ রুম থেকে বের না হওয়ায় ফুফু মরিয়ম বেগমের সন্দেহ হয়। তিনি আব্দুর রশিদের দরজা খুলতে ডাক দিলে মেয়েটি বিবস্ত্র অবস্থায় দরজা খুলে ফুফু মরিয়ম বেগমকে জড়িয়ে ধরে এবং বিস্তারিত খুলে বলে। পরে তারা বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ রাতেই তাকে গ্রেফতার করে।

এ ব্যাপারে থানার ওসি শামিম মুসা জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত আসামিকে গ্রেফতার করে এবং রোববার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাটানো হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *