বিশ্বনাথে বৃদ্ধ বাবার ওপর মেয়ের হামলা

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : বিশ্বনাথে মেয়েকে টাকা ধার না দেওয়ায় স্বামীকে সঙ্গে নিয়ে বৃদ্ধ বাবা সোবহান শাহ (৯০) ওপর হামলা করেছেন মেয়ে মনোয়ারা বেগম । গতকাল শনিবার (৩ আগষ্ট) রাত ১০টার দিকে উপজেলার পুরানগাঁও গ্রামের এঘটনা ঘটে। এ ঘটনায় সোবহান শাহ পরিবারের অন্য সদস্যরা ক্ষিপ্ত হয়ে মনোয়ারা ও তার স্বামীর ওপর পাল্টা হামলা চালান। এতে মনোয়ারা বেগম ও তার স্বামী আক্তার হোসেনসহ আরও ৪ জন আহত হয়েছেন।  

সোবহান শাহর মেয়ে আহত আনরা বেগমসহ অপর দু’জন স্থানীয়ভাবে চিকিৎসা নিলেও গুরুতর আহত বাবা-মেয়ে ও জামাতাকে কাদিপুরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, মনোয়ারা বেগমের ২৫ বছর বয়সী ছেলে আব্দুল কাদির ও ৩ মেয়ে নানাবাড়ি পুরানগাঁও গ্রামে বসবাস করেন। দু’বছর আগে তার স্বামী গিয়াস মারা যাওয়ায় নোয়াপাড়ার আক্তার হোসেনের সঙ্গে পালিয়ে বিয়ে করেন মনোয়ারা। পরে বাবার বাড়ি থেকে টাকা এনে বেকার স্বামীকে নিয়ে উপজেলার পূর্ব জানাইয়া গ্রামে ভাড়াটিয়া হিসেবে থাকেন মনোয়ার। সম্প্রতি আবারও পিতার কাছে ৫০ হাজার টাকা ধার চাইলে তার পিতা সোবহান শাহ অপারগতা প্রকাশ করায় তার ওপর মেয়ে ও জামাতা হামলা করেন।

আহত সোবহান শাহ সাংবাদিকদের বলেন, ৫০ হাজার টাকা ধার না দেওয়ায় বাড়িতে গিয়ে তার ওপর হামলা চালানো হয়েছে।

তবে বিষয়টি অস্বীকার করে মনোয়ারা বেগম সাংবাদিকদের বলেন, পারিবারিক বিরোধের জেরে এই ঘটনা ঘটেছে। বিশ্বনাথ থানার নবাগত অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, এ বিষয়ে মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *