বিশ্বনাথে বৃদ্ধা মায়ের কোমর ভেঙে দিল পাষন্ড ছেলে

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার: সিলেটের বিশ্বনাথে বৃদ্ধা অসুস্থ মাকে পিটিয়ে কোমর ভেঙ্গে দিয়েছে এক পাষন্ড ছেলে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার অলংকারী ইউনিয়নের বেতসান্দি গ্রামে এ ঘটনাটি ঘটে। আবদুল আজিজ শফিক (৬৫) নামে ওই ছেলেকে আটক করেছে থানা পুলিশ। তিনি বেতসান্দি গ্রামের মৃত হাজী তোতা মিয়া জাহার উল্লাহর ছেলে। গুরুতর আহত শতবর্ষী মাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, আবদুল আজিজ শফিকের ছোটভাই আবদুল মুকিত তার মা আপ্তারুন্নেছার দেখাশুনা করেন। নানা কারণে তাদের দুই ভাইয়ের মধ্যে দন্ধ চলে আসছে। বৃহষ্পতিবার বিকেলে বাড়ির বাইরে থাকাবস্থায় আবদুল আজিজ শফিক তার শতবর্ষী অসুস্থ মায়ের উপর চড়াও হন। তাকে মারধর করে চেয়ার থেকে ছুড়ে মাটিতে ফেলে দেন। এ সময় কোমরে গুরুতর আঘাতপ্রাপ্ত হন আপ্তারুন্নেছা। তাকে ভর্তি করা হয় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।
এ ঘটনায় শুক্রবার রাতে আবদুল আজিজ শফিককে নিজ বাড়ি থেকে আটক করে থানা পুলিশ। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন ছোট ভাই আবদুল মুকিত তুরু।

বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, মায়ের উপর হাত তোলা অত্যন্ত ন্যাক্কারজনক । এর সাথে জড়িতদেরকে পুলিশ শূন্য সহনশীলতা দেখাবে। অভিযোগের প্রেক্ষিতে আমরা যথাযথ আইনী ব্যবস্থা গ্রহণ করছি


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *