বিশ্বনাথে বিপুল পরিমান টাকাসহ এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিল জনতা

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : সিলেটের বিশ্বনাথে প্রায় দেড় লক্ষ টাকা ও ১০০ টাকার ৩টি সৌদি রিয়াল সহ আইয়ুব শেখ (৪০) নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।
বৃহস্পতিবার (৯ জুলাই) সন্ধ্যার পর উপজেলার রামপাশা ইউনিয়নের দোহাল জাকারিয়া মাদ্রাসা এলাকায় আড্ডারত অবস্থায় সন্দেহবশত তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি নিজেকে ফরিদপুর জেলার ভাঙ্গা থানার নওয়াকান্দা এলাকার মৃত মুজিব শেখের ছেলে বলে দাবি করেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বিকাল থেকে দোহাল গ্রামের চতুর্দিকে ঘুরা ফেরা করতে দেখে সন্দেহ হয় এলাকাবাসীর। শুধু তাই নয়, প্রথম দিকে তাদের দু’জনকে টিশাট পরা অবস্থায় দেখা যায়। পরে আবার একজনকে পাঞ্জাবি মাথা টুপি পরে মসজিদে নামাজরত অবস্থায় দেখে এলাকাবাসীর আরো সন্ধেহের সৃষ্টি হয়। এক পর্যায়ে তাকে কোথায় যাবে জিজ্ঞাসা করা হলে সে মাদ্রাসায় থাকবে বলে জানায়। তবে মাদ্রাসা-মসজিদের ইমাম তাকে চিনতে না পারায় তার দেহ তল্লাসি করে বিপুল টাকারসহ ব্যাগভর্তি বিস্কুট ও ব্রেড পাওয়া যায়। সাথে সাথে এলাকাবাসী ওয়ার্ডের মেম্বার জামাল উদ্দীনকে খবর দিলে তিনি পুলিশকে খবর দেন।
এ বিষয়ে স্থানীয় অনেকেই দাবি করেন- ওই লোকের সাথে আরো কয়েকজন ছিল। হতে পারে এই এলাকার আলোচিত মাদক সম্রাট তবারকের যোগ সূত্রে ওই এলাকায় মাদকের চালান বিক্রির উদ্দেশ্য এসেছে। এসময় তার কাছে থাকা ৫০০ টাকা নোটের ৩ বান্ডিল নোটসহ (মোট ১ লাখ ৪৬ হাজার ৬৬৫ টাকা) এবং বিদেশি সৌদি রিয়াল ৩০০ টাকার নোট জব্দ করা হয়।
জব্দকৃত টাকাসহ আটক ব্যক্তিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন, বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মূসা।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *